JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মোদির প্রতি প্রেম নিবেদনে রাখিকে মদত দিয়েছিলেন অমিত শাহ!

বিবিধ বিনোদন 16th Aug 2016 at 7:15am 275
মোদির প্রতি প্রেম নিবেদনে রাখিকে মদত দিয়েছিলেন অমিত শাহ!

পোশাক বিতর্কে রাখি এবার টেনে আনলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহকে। মোদির ডানহাত অমিত শাহ রাখীকে কেন মদত দিতে যাবেন, তাই নিয়ে সংশয় ছড়িয়েছে।

তার খোলামেলা পোশাকে মোদির ছবি থাকা নিয়ে আপত্তি আছে? কে বলছে এই কথা? তাদের সকলকে দেখে নেওয়ার হুমকি দিয়েছেন রাখি সাওয়ন্ত। স্বাধীনতা দিবসে ফেসবুকে নিজের পেজে একটি ভিডিও আপলোড করেছেন বলিউডের এই বিখ্যাত বিতর্কিত অভিনেত্রী।

সেখানে তার সাফ জবাব, নরেন্দ্র মোদির ছবি পোশাকে ছাপিয়ে তা নাকি তিনি দিল্লিতে বিজেপি সদর দফতরে অমিত শাহর কাছে পাঠিয়েছিলেন। আর সেখান থেকেই সেই পোশাককে অনুমোদন দেওয়া হয়েছে।

এর পরেই রাখি নাকি মোদির ছবি দিয়ে তৈরি সেই খোলামেলা পোশাক পরে ফোটোশ্যুট করেন।

রাখি এখন আমেরিকায়। স্বাধীনতা দিবস নিয়ে প্রবাসী ভারতীয়দের এক অনুষ্ঠানে যোগ দিয়েছেন রাখি। সেখানেই মোদির ছবি দিয়ে তৈরি সেই বিতর্কিত পোশাকটি পরেছিলেন।

রাখির দাবি, তিনি তো মোদির ছবি দিয়ে তৈরি বিকিনি পরেননি, যেমনটি আমেরিকার মেয়েরা সেখানকার জাতীয় পতাকার বিকিনি পরেন, তাহলে এত হইচইয়ের কী আছে।

তার পরিষ্কার জবাব, তিনি নরেন্দ্র মোদিকে ভালবাসেন, তিনি বিজেপি-প্রেমী। তাহলে আপত্তি কোথায়?

যৌবনে সন্ন্যাসধর্মে দীক্ষিত হতে চেয়েছিলেন মোদি। সংসারও ত্যাগ করেছিলেন। বিবাহিত স্ত্রী-র সঙ্গে আজও কোনও সম্পর্কও রাখেন না। নর-নারীর প্রেম নিয়ে তিনি যে খুব ভাবেন, এমনটাও শোনা যায়নি। তাহলে রাখির এমন ভালবাসার উক্তি বিশ্বামিত্রের ধ্যানভঙ্গকারী অপ্সরা মেনকার মতোই কিন্তু শোনাচ্ছে। মোদি কি শুনেছেন রাখির এমন ভালোবাসার কথা!

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)