JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

অক্ষয় কেন মেয়েকে ক্যামেরার সামনে আনেন না!

বিবিধ বিনোদন 16th Aug 2016 at 2:39pm 534
অক্ষয় কেন মেয়েকে ক্যামেরার সামনে আনেন না!

বলিউড অভিনেতা অক্ষয় কুমার শুধু একজন অভিনেতাই নন, তিনি একজন সচেতন এবং আদর্শ পিতা। ছেলে-মেয়ে ও স্ত্রী সাবেক অভিনেত্রী টুইংকেল খান্নাকে নিয়ে তার সুখের সংসারে ভালোই দিন কাটছে।

কিন্তু মিডিয়া সবসময়েই সুযোগের অপেক্ষায় থাকে, সেটি হলো জনপ্রিয় তারকাদের খুঁটিনাটি ক্যামেরার মাধ্যমে সবার কাছে প্রকাশ করে দেয়া। আর এ সারিতে অক্ষয় কুমার তো অবশ্যই থাকবেন আর সেই সুবাদে গণমাধ্যমের ব্যক্তিরা তাকেও টার্গেট করতে ভুল করেন না।

কিন্তু আজ পর্যন্ত তারা অক্ষয়ের মেয়েকে নিয়ে কোনো সংবাদ উপস্থাপন করতে পারেনি। কেননা তাদের এই কাজে বাঁধা দিচ্ছেন অক্ষয় কুমার নিজে। আজও পর্যন্ত তার মেয়ের চেহারা ক্যামেরার সামনে আনতে দেননি তিনি।

অনেকে হয়তো ভাবতে পারেন, যে অক্ষয় তার মেয়ে নিতারাকে নিয়ে বেশী অহংকার করছেন? আসলে কিন্তু তা নয়, অক্ষয় কুমারের মেয়ের মুখ আজও ক্যামেরায় সম্পূর্ণ না দেখার কারণ হলো- অক্ষয় চান যে, এ পর্যন্ত অনেক তারকার সন্তানরা খবরের শিরোনাম হয়েছেন কিন্তু তার মেয়ে নিতারা যাতে পরবর্তী শিরোনাম না হয়।

মেয়ে নিতারার উপর মিডিয়ার দৃষ্টি পড়ে যাক আর সেটির প্রতি নিতারা আসক্ত হোক সে বিষয়ে অক্ষয় খুবই উদ্বিগ্ন থাকেন। কখনো ক্যামেরার সামনে তার মেয়েকে দেখানোর অনুমতি দেননি এবং মেয়ের ব্যাপারে মিডিয়াকে কিছুই বলতে চান না তিনি।

মূলত অক্ষয় চান, নিতারার শৈশবকে মিডিয়া থেকে সম্পূর্ণ দূরে রাখতে। তার মেয়ে ভিড় আর কোলাহল থেকে মুক্ত থেকে আলাদা পরিবেশে হাসিখুশি ও নির্মল থাকুক।

তবে সঠিক সময় আসলে মেয়ে নিতারাকে নিয়ে ক্যামেরার সামনে উপস্থিত হবেন আশা করছেন মিডিয়ার কর্মীরা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)