JanaBD.ComLoginSign Up

ghhhggffd

একসঙ্গে প্রসেনজিৎ-জিৎ

সিনেমা জগৎ 16th Aug 2016 at 3:24pm 760
একসঙ্গে প্রসেনজিৎ-জিৎ

টলিউডের জনপ্রিয় দুই অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি ও জিৎ গাঙ্গুলি। অনেক দর্শক প্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন তারা। তবে এর আগে তাদের একসঙ্গে পর্দায় হাজির হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা হয়নি।

এবার একসঙ্গে পর্দায় হাজির হতে যাচ্ছেন প্রসেনজিৎ-জিৎ। তামিল সিনেমা ‘থানিওরুভান’র বাংলা রিমেক নির্মিত হতে যাচ্ছে। আর এতেই দুজনকে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে।

প্রকাশিত খবরে বলা হয়েছে, ‘থানিওরুভান’ সিনেমাটি বাংলায় রিমেক হবে। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ-জিৎ। জয়ম ও রবি নামের দুই ভাইয়ের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। এ সিনেমার রবির চরিত্রে অভিনয় করবেন জিৎ। জয়ম চরিত্রে প্রসেনজিতের অভিনয় করার কথা রয়েছে।

প্রযোজনা প্রতিষ্ঠান ভেঙ্কটেশ ফিল্মসের ব্যানারে নির্মিত হবে সিনেমাটি। তবে সিনেমাটি কে পরিচালনা করবেন তা এখনো চূড়ান্ত হয়নি। তামিল ভাষায় নির্মিত ‘থানিওরুভান’ সিনেমাটি পরিচালনা করেছেন মোহন রাজা।

এর আগে ২০১৪ সালে প্রসেনজিৎ ও জিৎকে নিয়ে সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন নির্মাতা রাজা চান্দা। কিন্তু শেষ পর্যন্ত একসঙ্গে দেখা যায়নি এই দুই তারকাকে।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 11 - Rating 6.4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)