JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পায়েলের বিয়ে!

বিবিধ বিনোদন 16th Aug 2016 at 6:05pm 659
পায়েলের বিয়ে!

এবার আলোচনায় টলিউড অভিনেত্রী পায়েল সরকার। পরিচালক আবির সেনগুপ্তের সঙ্গে যে তিনি প্রেম করছেন সেটা পুরনো খবর। আবিরের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এটা হলো নতুন খবর। পায়েলের একটি ট্যুইটার পোস্ট থেকেই মূলত আলোচনার সূত্রপাত। করে তার অলোচনায় আসার কারণ নায়িকা প্রেম করছেন এ খবর নতুন নয়। কিন্তু বিয়েটা কবে? আজই প্রশ্নটা উঠছে পায়েলের টুইটার পোস্ট দেখে।


আজ মঙ্গলবার আবির তাদের দু’জনের একটি সেলফি শেয়ার করেছেন টুইটারে। পায়েলকে ট্যাগ করে ক্যাপশনে লিখেছেন, ‘এলিফ্যান্টস্ আর ডান্সিং, হর্সেস আর ডান্সিং।’ যার বাংলা করলে হয়, ‘হাতি নাচছে, ঘোড়া নাচছে।’— এটি বাংলার একটি প্রচলিত ছড়া। কিন্তু খটকাটা ঠিক এর পরে। কারণ আবিরের পোস্ট শেয়ার করেছেন পায়েল। সঙ্গে ক্যাপশনে লেখা ‘সোনামণির বে’। পায়েল টুইট করার পরই তার বিয়ের গুঞ্জন ছড়ায় ইন্ডাস্ট্রিতে। অনেকেই মনে করছেন এ কী নিছকই প্রবাদ-পূরণ? নাকি এর মধ্যে তার বিয়ের খবরের কোনও ইঙ্গিত লুকিয়ে রয়েছে?

‘যমের রাজা দিল বর’ ছবির সেটে পরিচালক আবিরের সঙ্গে নায়িকা পায়েলের প্রথম দেখা। কিন্তু পায়েল বলেছিলেন, প্রেম হয়েছে অনেক পরে। এটাই টলিউডে আবিরের প্রথম ছবি। দিল্লিতে পড়াশোনা শেষ করে দীর্ঘদিন মুম্বাইতে কাজ করেছেন তিনি। এখনও বছরের বেশি সময়টাই মুম্বাইতে থাকেন। এবার কি তবে সত্যিই বিয়ে করতে চলেছেন? কলকাতায় বসে তার হবু বউ পায়েল কি সে ইঙ্গিতই দিলেন? উত্তর দেবে সময়।

তথ্যসূত্রঃ আনন্দবাজার পত্রিকা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)