JanaBD.ComLoginSign Up

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ আগস্ট , ২০১৬

টিভির সময়সূচী 17th Aug 2016 at 9:57am 356
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ আগস্ট , ২০১৬

চার সতীনের ঘর : অভিনয়ে আলমগীর, শাবনূর, ববিতা, দিতি। পরিচালনা নারগিস আক্তার। দুপুর ১২টা ১০ মিনিট, আরটিভি।

গল্পসূত্র : বংশ রক্ষার জন্য চার বিয়ে করেন খান সাহেব। কিন্তু কোনো স্ত্রীই তাঁকে সন্তান দিতে পারে না। সন্তান না হওয়ার জন্য নিজেকে দোষী মানতে নারাজ চার নম্বর স্ত্রী ফুলবানু। খানকে ডাক্তারের কাছে নিয়ে যায়। ডাক্তার জানায়, সন্তান জন্মদানে অক্ষম খান সাহেবই।

নাটের গুরু : অভিনয়ে জিৎ, কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক প্রমুখ। পরিচালনা হরনাথ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : একা হাতে সব কিছু সামলান সুলোচনা। একমাত্র মেয়ে মনীষা। হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সে। সুলোচনা সিদ্ধান্ত নেয় মনীষার পছন্দের ছেলে দুর্গাদাসের সঙ্গে তাকে বিয়ে দেবে। কিন্তু দুর্গাদাস দেশে নেই, দুর্গাদাস সাজিয়ে রবিকে মায়ের সামনে আনে মনীষা।

ধুম ৩ : অভিনয়ে আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক প্রমুখ। পরিচালনা বিজয় কৃষ্ণ আচার্য। দুপুর ২টা ৩০ মিনিট, সনি সেটম্যাক্স।

গল্পসূত্র : ইকবাল হারুন শিকাগো শহরে সার্কাস দেখায়। সময়টা তার ভালো যাচ্ছে না। ব্যাংক ঋণ নিয়ে পরিশোধে ব্যর্থ হয়েছে। সন্তানের সামনে অপমানিত ইকবাল আত্মহত্যা করে। সেই থেকে পুত্র সাহিরের জীবনের লক্ষ্য ওয়েস্টার্ন ব্যাংক অফ শিকাগোর বিনাশ।

ওয়াটারওয়ার্ল্ড : অভিনয়ে কেভিন কস্টনার। পরিচালনা কেভিন রেনল্ডস ও কেভিন কস্টনার। দুপুর ১টা ৩০ মিনিট, মুভিজ নাউ।

গল্পসূত্র : পোলার আইস-ক্যাপ গলে পানিতে ডুবে গেছে পৃথিবী। একজন নাবিক ছোট্ট একটি জাহাজে জীবন যাপন করে। খাদ্যসংকটের এই জলমগ্ন পৃথিবীতে কিছু মানুষকে দাস করে রেখেছে একটি দস্যুদল। শুরু হয় তাদের রক্ষার যুদ্ধ।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)