JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ট্রেলারেই তোলপাড় হাশমির রাজ রিবুট নিয়ে!

সিনেমা জগৎ 17th Aug 2016 at 10:22am 430
ট্রেলারেই তোলপাড় হাশমির রাজ রিবুট নিয়ে!

১৫ আগস্ট প্রকাশিত হলো ইমরান হাশমি অভিনীত 'রাজ রিবুট'-এর ট্রেলার। মুক্তির পরেই সাড়া ফেলে দিয়েছে ট্রেলারটি। এই সংবাদ লেখা পর্যন্ত ৫২১,৭৭৫ জন ইউটিউবে ট্রেলারটি দেখে ফেলেছেন।

রাজ রিবুট সিনেমাটি 'রাজ' সিরিজের চতুর্থ সিক্যুয়েল। প্রত্যাশিত ভৌতিক সিক্যুয়েন্সের পাশাপাশি বিক্রম ভাটের এই ফিল্মের অন্যতম আকর্ষণ ইমরান হাশমি। ট্রেলারটি দেখে ফিল্মের 'রাজ' জানার প্রতি উত্সাহ বাড়বে দর্শকদের।

ইতোমধ্যে ট্রেলার দেখেই তোলপাড় শুরু হয়ে গেছে বলিপাড়ায় প্রথম দিকের সিরিজ গুলোতেও ব্যাপক সফলতা পাওয়া এই সিরিজের চতুর্থ ছবি রাজ রিবুট-কে সাফল্যের মুখ দেখাতে এবার একেবারে অন্যরকম বিজনেস স্ট্র্যাটেজি নিয়েছেন প্রযোজকরা।

প্রথমে সোশ্যাল মিডিয়ায় নয় টিজার প্রকাশ শুধুমাত্র সিনেমা হলে, তারপর টেলিভিশন, রেডিয়ো ও অনলাইনে 'সাউন্ড অব রাজ' প্রকাশ। আর এবার প্রকাশ ট্রেলার। এই ফিল্মে ইমরান ছাড়াও রয়েছেন কৃতী খারবান্দা ও গৌরব অরোরা।

ট্রেলারে দেখা গিয়েছে, বিয়ের পর একটি ভৌতিক বাড়িতে উঠেছেন কৃতী ও গৌরব। সেখানেই ভৌতিক স্পিরিটের উপস্থিতি টের পান কৃতী। গৌরব যখন কৃতীর এই ভয়কে পাত্তা দিতে নারাজ, তখনই ত্রাতার ভূমিকায় ইমরান হাসমির প্রবেশ। তিনিই ভূত নাকি কৃতী-গৌরবের সম্পর্কে ভাঙন ধরাতে তাঁর এই অপচেষ্টা, সেই রহস্যের পর্দা অবশ্য ট্রেলারে খোলা হয়নি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)