JanaBD.ComLoginSign Up

চার সপ্তাহের জন্য মাঠের বাইরে স্টিভেন ফিন

ক্রিকেট দুনিয়া 17th Aug 2016 at 10:30am 272
চার সপ্তাহের জন্য মাঠের বাইরে স্টিভেন ফিন

ইংল্যান্ডের পেসার স্টিভেন ফিন হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। পাকিস্তানের বিপক্ষে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজেও রাখা হয়নি তাকে। সিরিজের আগে পাওয়া এই দুঃসংবাদ ফিনের ক্যারিয়ারের সব থেকে হতাশাজনক সময়গুলোর মধ্যে একটি বলে মনে করেন তিনি।

অভাল টেস্টের দ্বিতীয় ইনিংসে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন ফিন। চার সপ্তাহের জন্য আর মাঠে পাওয়া যাচ্ছে না তাকে। মিডলসেক্সের হয়ে পরবর্তী কয়েকটি ম্যাচ মিস করলেও সেপ্টেম্বরে কাউন্টি চ্যাম্পিয়নশিপে তার ফেরার সম্ভাবনা রয়েছে।

নিজের ইনজুরির কথা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ফিন লিখেছেন, ‘এধরণের হতাশাজনক সময় আমি ক্যারিয়ারের নয় মাস পর্যন্ত পার করেছি। কিন্তু বর্তমান অবস্থা থেকে আরো শক্তিশালী হয়ে বের হয়ে আসবো।’

গেল বছর সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ থেকে পায়ে ইনজুরি নিয়ে দেশে ফিরে যান। সেই ইনজুরি তাকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেও দূরে রাখে।

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের তিন ম্যাচে দলে সুযোগ পান ফিন। উইকেট নেন পাঁচটি। যার তিনটিই আসে চতুর্থ ও শেষ টেস্টে। ইংল্যান্ডের জার্সিতে এখন পর্যন্ত ৩৫ টেস্ট, ৬৫ ওয়ানডে ও ২১টি টি-২০ ম্যাচ খেলেছেন ফিন। তিন ফরমেটে তার উইকেট সংখ্যা যথাক্রমে ১২৫, ৯৮, ২৭।

ইংল্যান্ডের সাথে আগামী ২৪ আগস্ট শুরু হবে পাকিস্তানের পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। এর আগে বৃহস্পতিবার থেকে ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)