JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সোনাক্ষী আছেন, সোনাক্ষী নেই

সিনেমা জগৎ 18th Aug 2016 at 7:02pm 415
সোনাক্ষী আছেন, সোনাক্ষী নেই

বলিউডের জনপ্রিয় সিনেমা সিরিজ দাবাং। এর আগে সালমান খান অভিনীত সিরিজটির দুটি সিনেমা মুক্তি পায়। বক্স অফিসেও সফল ছিল সিনেমা দুটি।

দাবাং সিরিজের তৃতীয় সিনেমা দাবাং-থ্রি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এর আগে সিনেমায় সালমানের বিপরীতে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। তবে পরবর্তী কিস্তিতে এ অভিনেত্রী থাকবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

এ সম্পর্কে দাবাং প্রযোজক আরবাজ খান বলেন, ‘সিনেমার চিত্রনাট্য এখনো তৈরি হয়নি। সিনেমার গল্পে কিছুটা পরিবর্তন করা হবে এবং এতে করে নতুন কয়েকজন অভিনয় শিল্পীর আগমন ঘটতে পারে। সোনাক্ষী সিনেমায় থাকছেন না এটা সম্পূর্ণ সত্য নয়। এটি চিত্রনাট্যের ওপর নির্ভর করছে। আমরা দর্শকের জন্য মজার কিছু নির্মাণ করতে যাচ্ছি।’

এদিকে সিনেমাটিতে নেতিবাচক চরিত্রে অভিনয়ের জন্য অভিনেত্রী কাজলকে প্রস্তাব দেওয়া হয়েছে বলে গুঞ্জন শোনা যায়। তবে এটি সত্য নয় বলে জানান আরবাজ। তিনি বলেন, ‘এগুলো সত্যি নয়। সব ফালতু খবর।’

২০১০ সালে দাবাং সিনেমার মধ্য দিয়ে বলিউডে পা রাখেন সোনাক্ষী সিনহা। এরপর দাবাং-টু সিনেমাতেও অভিনয় করেন তিনি। ২০১৭ সালের শেষে দাবাং-থ্রি সিনেমার শুটিং শুরু হবে। এতে তিনি থাকছেন কি না এটিই এখন ভক্তদের মনে প্রশ্ন।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)