JanaBD.ComLoginSign Up
জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

আজকের রাশিফল : ১৯ আগস্ট, ২০১৬

আজকের রাশিফল 19th Aug 16 at 2:03am 486
আজকের রাশিফল : ১৯ আগস্ট, ২০১৬

[রাশিফল মানা ইসলামে হারাম]

রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : কারো জন্য অপেক্ষা করলে সেটা শুধুমাত্র দিনের আলোতে করুন। শত্রুপক্ষ আজ শক্রীয় রয়েছে তাই চোখ কান খোলা রাখুন। ঘরের কোণ থেকে বেরিয়ে আসুন, মনের মাঝে সঞ্চিত শক্তি কাজে লাগানোর সময় এসেছে। গ্রহ আজ মনের মাঝে সুখ বইয়ে দেবে। দেশের বাইরে থেকে আপনার জন্য কোনো সুখবর আসতে পারে। ব্যবসায়িদের জন্য লেনদেন কিছুটা জটিলতাপূর্ণ। প্রেমযোগ শুভ। দূরযাত্রায় দুর্ভোগ।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : লোকমুখে নিজের প্রশংসা শুনতে কার না ভালো লাগে? তবে ভালোর মাত্রা আজ বেশি করে ধরা দেবে। আপনার কাছে যারা গুরুত্বপূর্ণ তাদের ভেতর থেকে কেউ দেখা করার জন্য উদগ্রীব থাকবে। দিনের বেশির ভাগ সময় আজ অবাক হওয়ার ভেতর দিয়ে পার হবে। হাতের অবস্থা শূণ্য হয়ে আছে বেশ কিছুদিন ধরে। আজ পাওনা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে।

মিথুন (মে ২১-জুন ২০) : হৃদয় ছিল হৃদয়ের সঙ্গী, শত্রুতা ছিল উপরের ভঙ্গি। অনেক দিন পর কাছের মানুষকে আবারও কাছে পাওয়ার সুযোগ আসছে। আজ শত অভিমান লুটিয়ে পড়বে প্রয়োজনের কাছে। অর্থের ঝনঝনানি শুনতে পাবেন মৃদুস্বরে। বেকারদের কারো চাকরির সু সংবাদ আসতে পারে। দূর বা কাছের যেকোনো যাত্রায় আজ শুভ।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : যখন তখন কেনাকাটা করা আপনার খুবই ভালো লাগার একটি বিষয়। বেরিয়ে পড়ুন রোদ বৃষ্টি মাথায় নিয়ে। কারণ, কেনাকাটা যে আজ বেজায় শুভ। হতচ্ছাড়া উযবুক লোকটা আজ আবারও সামনে পড়ে যাবে। কোনো কিছুই আপনার দৃষ্টিগোচর হয়নি এমন ভাবে কেটে পড়ুন। আর্থিক লেনদেন শুভ। শিক্ষার্থীদের জন্য রয়েছে দারুণ সুখবর।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : সবকিছুই যদি নিজের অনুকূলে থাকে তবে কেমন হয় বলুন তো? বহুদিন ধরে বয়ে আসা সমস্যা গুলোর সমাধান হলে? প্রিয়মানুষটি অভিমান ঝেড়ে ফেলে আপনারই মুখে হাসি ফোটাতে ব্যস্ত থাকলে? হুম, গ্রহ বলছে সবই আজ অপেক্ষা করছে আপনার জন্য। তবে সব ভালোর মাঝে একটা কিন্তু। আর তা হল আর্থিক লেনদেনে খুবই সাবধানী হতে হবে আজ।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : মুখ গোমড়া আজ মোটেও মানাচ্ছে না। প্রকৃতি আজ একটু হাসিখুশি দেখতে চাইছে। আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে, দেখতে আমি পাইনি- এমন চিন্তায় বিষণ্ণ হওয়ার দিন শেষ। বিশেষ কারো কাছে বিশেষ ভাবে গুরুত্বপূর্ণ হয়ে উঠবেন। আজ সব কথা সরাসরি না বলে কিছুটা ঘুরিয়ে বলার চেষ্টা করুন- আখেরে লাভসহ বর্তমানেও শুভবার্তা আসতে পারে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : অন্যের প্রেরণার কারণ হতে পেরে নিজেকে আজ খুবই গর্বিত লাগবে। আপনার মিষ্টি দুষ্টুমি, ঠাট্টা-তামাশা আশেপাশের পরিবেশকে করে তুলবে অনেকবেশি মোহনীয়। অফিসের বসের গরম মেজাজও আজ একদম ঠাণ্ডা হয়ে যাবে আপনাকে দেখে। সবার ভালোলাগার কারণ আপনি হলেও আপনার ভালোলাগা ঘটাবে অতিথি সমাগম। অর্থকড়ি আজ যতটা বেরুবে তার চেয়ে আসবে বেশি।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : বেহালায় শুধু করুণ সুর নয় বাজতে পারে তীক্ষ্ণ উচ্ছ্বলতার সুর। চিত্ত চঞ্চল করে দেবে এমন একটি সুরে। যাকে কাছের মানুষ ভাবেন তাকে আরও কাছে পাওয়ার আকাঙ্ক্ষা জাগবে। ব্যবসায়িক কাজে দেশের বাইরে যেতে হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি বেশ ঝামেলাপূর্ণ। বৃশ্চিক রাশির সাংবাদিকদের সফলতার জন্য আজ আরও বেশি অনুসন্ধানী হতে হবে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : মনের মাঝে স্তূপাকারে ক্রোধ জমে যাবে। মনে হবে লণ্ডভণ্ড করে দিই সব। কিন্তু রাগ কি সব সমস্যার সমাধান? মাথা ঠাণ্ডা করার পরিস্থিতি না থাকলেও আজ সেই কাজটিই আপনাকে করতে হবে। পরিবারের অনেক কাজ আজ আপনাকেই সমাধান করতে হবে। সব কিছুর ভেতর সুবাতাস বইয়ে দেবে একটি সংবাদ। অনেকদিন ধরে একটা হ্যাঁ শোনার অপেক্ষায় মন ঝুলে ছিল, সেই হ্যাঁ আজ শুনে যাবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আজকের দিনটি যাবে বেশ চ্যালেঞ্জের ভেতর দিয়ে। সব ঝামেলা এড়াতে ঘরে বসে টিভিও দেখতে পারেন আবার বাচ্চাদের সঙ্গে সময়ও কাটাতে পারেন। শারীরিক কোনো অসুবিধা লক্ষ্য করা মাত্রই আজকের দিনে দেরি নয়। আপন কারো সফলতা আপনার মনে সুখ এনে দেবে। অর্থযোগ ভীষণভাবে শুভ। দূরযাত্রায় কিছুটা ভোগান্তি আছে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : অনেক দিন পরে হলেও আজ বড়শি দিয়ে মাছ মারার শখ জাগতে পারে। পুরোনো এই অভ্যাসকে কাজে লাগাতে পারেন অন্য কোনো উদ্দেশ্যে। প্রেমের বাগানে ফোটা ফুল ছড়াবে সুগন্ধ। শেয়ার ব্যবসায়িদের জন্য দিনটি বিশেষভাবে শুভ। শিক্ষার্থীদের জন্য বিদেশে লেখাপড়ার সুযোগ আসতে পারে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : অনাকাঙ্ক্ষিত ভাবে কেউ আপনার আনুগত্য শিকার করবে। নিজের কাজে ব্যস্ত সময় পার করেন, কিন্তু আজ এই ঘটনা বড় বেশি মাথা ব্যথার কারণ হবে। প্রিয়জনের সান্নিধ্য আপনাকে কিছুটা সময়ের জন্য চিন্তামুক্ত রাখবে। বিকেল গড়িয়ে সন্ধ্যা হলে পৃথিবী অন্ধকারে ঢাকা পড়বে ঠিকই কিন্তু আপনি পাবেন আলোর দেখা। অর্থ আজ যাবে, তবে অসচেতনতায় বেগ বাড়বে।

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

জানাবিডি এন্ড্রয়েড এপ ডাউনলোড করে নিন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আজকের রাশিফল : ২৩ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ২৩ নভেম্বর, ২০১৭
Yesterday at 10:05pm 120
আজকের রাশিফল : ২২ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ২২ নভেম্বর, ২০১৭
Tue at 10:06pm 130
আজকের রাশিফল : ২১ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ২১ নভেম্বর, ২০১৭
Mon at 10:49pm 113
আজকের রাশিফল : ২০ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ২০ নভেম্বর, ২০১৭
Sun at 9:45pm 163
আজকের রাশিফল : ১৯ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৯ নভেম্বর, ২০১৭
Sat at 10:37pm 124
আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৮ নভেম্বর, ২০১৭
Fri at 9:40pm 164
আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৭ নভেম্বর, ২০১৭
Thu at 10:18pm 171
আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭ আজকের রাশিফল : ১৬ নভেম্বর, ২০১৭
Nov 15 at 10:13pm 166

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন

জানেন, হৃতিক কেন পরিষ্কার বাংলা বলতে পারেন?
১০ ইঞ্চির ট্যাবে শক্তিশালী ব্যাটারি
যে বলিউড চলচ্চিত্রগুলো বড়দের সামনে দেখতে মানা
বিতর্কিত এই ভারতীয় সিনেমাগুলি ভারতে কোনওদিন মুক্তি পায়নি
জানতেই হবে
চিন্তা করো না।
বিটিভিতে ৭ পদে চাকরির সুযোগ
কর্মীদের ঠিকমতো বেতন দেন না যেসব বলিউড তারকা...