JanaBD.ComLoginSign Up

দিনে ১৬ ঘণ্টা জিমে বাহুবলী, কৌতূহলী জ্যাকি চ্যান

সিনেমা জগৎ 19th Aug 2016 at 1:33pm 566
দিনে ১৬ ঘণ্টা জিমে বাহুবলী, কৌতূহলী জ্যাকি চ্যান

বাহুবলী’ যা রেকর্ড তৈরি করার, সে তো করেছেই! সেই জন্যই ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ অর্থাৎ ‘বাহুবলী ২’ নিয়ে উন্মাদনা তুঙ্গে! সবাই এখন তাকিয়ে আছেন ২৮ এপ্রিল, ২০১৭’র দিকে। ওই তারিখেই যে বাহুবলীর সেলুলয়েড অভিযানের দ্বিতীয় অধ্যায় মুক্তি!

তবে, উন্মাদনাটা যে শুধু দর্শকদের মধ্যে, এমনটা কিন্তু নয়! খোদ বাহুবলী ওরফে প্রভাসও আপাতত রয়েছেন রীতিমতো এক ঘোরে। সব দিক যাতে নিখুঁত থাকে, সেই জন্য দিনের ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টাই জিমে ওয়ার্ক-আউট করে চলেছেন তিনি!

ওয়ার্ক-আউট নিয়ে প্রভাসের এত অধ্যবসায়ের কারণটা কী?

আসলে, ‘বাহুবলী ২’-তে না কি অনেক বেশি অ্যাকশনে দেখা যাবে প্রভাসকে। সেই জন্যই শরীরটা ঝরঝরে রাখা দরকার! তাই ফিটনেস নিয়ে কোনও রকম কসরতই বাকি রাখছেন না নায়ক।

আরও একটা ব্যাপার রয়েছে। জানা গেছে, ‘বাহুবলী’র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন প্রভাস। সেই বাড়তি ওজন যাতে শারীরিক নমনীয়তার অন্তরায় না হয়, সেই জন্যই এই দিনে ১৬ ঘণ্টার কসরত!

এত কসরত করার ফলাফলটা কী, সেটা দর্শকরা দেখতে পাবেন ছবির পর্দায়। তবে, প্রভাস কিন্তু এখনই এত ওয়ার্ক-আউটের সুফল দেখতে পাচ্ছেন হাতে-নাতে! জ্যাকি চ্যান ইদানীং কৌতূহল দেখাচ্ছেন তাঁকে নিয়ে, তাঁর সঙ্গে দেখাও করতে চাইছেন!

আসলে, ‘বাহুবলী’ বেশ ভাল ব্যবসা করেছে চীনে। জানা গেছে, চীনের মানুষ রীতিমতো মুগ্ধ হয়েছেন প্রভাসের শারীরিক সৌষ্ঠব আর মার্শাল আর্টের কসরতে। সেই মুগ্ধতায় মজেছেন জ্যাকি চ্যানও! তার উপর যখন কানে গেছে ইদানীং প্রভাসের দিনে ১৬ ঘণ্টা ওয়ার্ক-আউটের কথা, তখন তাঁর আগ্রহ বেড়েছে বই কমেনি!

এবার কি তাহলে জ্যাকি চ্যানের সঙ্গে রুপালী পর্দা ভাগ করে নিতে পারেন বাহুবলী? দেখা যাক! উত্তর মিলবে ঠিক সময় হলেই!

তথ্যসূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)