JanaBD.ComLoginSign Up

শ্রীলঙ্কার ওয়ানডে দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া 20th Aug 2016 at 5:20pm 354
শ্রীলঙ্কার ওয়ানডে দল ঘোষণা

সফরকারী অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজকে সামনে রেখে ১৬ সদস্যের দল ঘোষণা করেছে স্বাগতিক শ্রীলঙ্কা। আবারো স্বাগতিকদের দলে ফিরেছেন সিনিয়র ব্যাটসম্যান তিলকরত্নে দিলশান।

গত ইংল্যান্ড সফরের আগে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন দিলশান। ব্যক্তিগত কারণ দেখিয়ে তিনি সেই সফরে যাননি। হার্ড-হিটার থিসারা পেরেরার ডাক পেয়েছেন স্কোয়াডে। তবে, বাদ পড়েছেন দাসুন শানাকা। পেসার লাসিথ মালিঙ্গা আর দুশমন্ত চামিরা নিজেদের ইনজুরি থেকে পুরোপুরি সেরে না উঠায় প্রথম দুই ম্যাচের স্কোয়াডে সুযোগ পাননি।

কলম্বোয়া আগামী রোববার (২১ আগস্ট) প্রথম ম্যাচে মুখোমুখি হবে দু’দল। খেলা শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়।

শ্রীলঙ্কা দল : অ্যাঞ্জেলো ম্যাথুজ (অধিনায়ক), দিনেশ চান্দিমাল, কুশল পেরেরা, কুশল মেন্ডিস, দিলশান, ডি সিলভা, শ্রিরিবর্ধানে, আভিস্কা ফার্নান্দো, গুনাথিলাকা, নুয়ান প্রদীপ, সুরাঙ্গা লাকমল, থিসারা পেরেরা, দিলরুয়ান পেরেরা, সেকুজে প্রসন্ন, সান্দাকান এবং আমিলা অপোনসো।

অস্ট্রেলিয়া দল : স্টিভেন স্মিথ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার (সহ-অধিনায়ক), জর্জ বেইলি, নাথান কোল্টার-নাইল, জেমস ফকনার, অ্যারন ফিঞ্চ, জস হ্যাজেলউড, ট্রাভিস হেড, ময়েজেস হ্যানরিকস, উসমান খাজা, নাথান লিওন, শন মার্শ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)