JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

'কিরণমালা' দেখতে গিয়ে মেয়েকে হারালেন মা!

দেশের খবর 20th Aug 2016 at 6:19pm 699
'কিরণমালা' দেখতে গিয়ে মেয়েকে হারালেন মা!

ভারতের টিভি সিরিয়াল 'কিরণমালা' দেখতে গিয়ে কুষ্টিয়ার খোকসা উপজেলার চকহরিপুর গ্রামে এক মা হারিয়েছেন তার এক মেয়েকে আরেক মেয়েও মৃতপ্রায়।

গতকাল শুক্রবার রাত সাড়ে ৮ টায় দরিদ্র খলিলুর রহমানের স্ত্রী বাড়ির পাশের একটি দোকানে দল বেঁধে ’কিরণমালা’ দেখতে গিয়েছিলেন। এ সময় তার দুই মেয়ে সায়মা (১০) ও ঋতুকে (৭) ঘরে আটকে রেখে যান। আর সেটাই তার জন্য কাল হয়ে দাঁড়ায়।

রাত পৌনে নয়টার দিকে হঠাৎ করে খলিলুর রহমানের ঘরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন ধরে যায়। সে সময় ঘরে ঘুমিয়ে থাকা বড় মেয়ে সায়মা টের পেয়ে জানালা দিয়ে বেরিয়ে আসতে পারলেও বেরোতে পারেনি ওর ছোট বোন ঋতু।

সায়মা বাইরে গিয়ে চিৎকার করতে থাকলেও তার মা কিরণমালা দেখতে মগ্ন ছিল। পরে খোকসা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে এনে ঋতুর ভষ্মীভুত মরদেহ উদ্ধার করে। বড় বোন সায়মার শরীরের অর্ধেকের বেশি দগ্ধ হয়েছে। তাকে প্রায় অর্ধমৃত অবস্থায় খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অগ্নিকান্ডে শিশুর মৃত্যুর খবর শুনে সেখানে তাৎক্ষনিকভাবে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেবেকা খান। তিনি ক্ষতিগ্রস্থ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করেন।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)