JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

নারীদের সম্পর্কে যা জানেন না, তাই জানালেন আনুশকা!

বিবিধ বিনোদন 20th Aug 2016 at 7:46pm 740
নারীদের সম্পর্কে যা জানেন না, তাই জানালেন আনুশকা!

নারীদের বুঝতে চেষ্টার ত্রুটি করেন না পুরুষরা। কিন্তু নারী যেন চিররহস্যময়ী। তবে নারীদের আরেকটু বুঝতে কিছু তথ্য জানিয়েছেন বলিউডের হট আনুশকা শর্মা। তার কাছ থেকেই জানুন নারীর সম্পর্কে কিছু না জানা কথা।

১. নারী কিন্তু সব সময় চান না যে তাকে দারুণ সুন্দর লাগুক। সব সময় গ্ল্যামার দেখাতেও রাজি নন। তা ছাড়া ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি চোখের সামনে চলে আসুক, তাতেও আপত্তি রয়েছে।

২. নারীরা বোঝেন যে তারা পুরুষ নিয়ন্ত্রিত পৃথিবীকে থাকেন। এটা দুর্ভাগ্যজনক অনুভূতি। এ অবস্থা বদলাতে যে নারীরা প্রস্তুত নন, তা কে বলতে পারে? সিনেমায় অভিনয়ের সঙ্গে সিনেমা বানাতেও প্রস্তুত নারীরা।

৩. অধিকাংশ নারীর কাছেই সম্পর্কে সৎ থাকাটা গুরুত্বপূর্ণ বিষয়। সততা ছাড়া কোনো সম্পর্কই টিকতে পারে না।

৪. নারীবিদ্বেষী পুরুষদের খুব সহজে চিহ্নিত করতে পারেন নারীরা। কিন্তু মনে রাখতে হবে, নারীরা এখন নিজে উপার্জন করে নিজের খরচ করেন। অর্থনীতিই মূল শক্তি। কাজেই শক্তির মেরু বদলে যাচ্ছে।

৫. নারীরা বাড়িতে থাকবে নাকি অফিসে যাবে, সে সিদ্ধান্ত তারাই নিতে চান। সিদ্ধান্তের ভার তাদের ওপর ছেড়ে দেওয়াটাই বুদ্ধিমানের কাজ।

৬. নারীরা যা চান তা চাইলেই তাদের বাজে বকা শুনতে হয়। অথচ আমরা কেবল সুন্দরী আর কোমলমতি নই। নারীরাই জানেন তারা কি চাইছেন।

৭. নারীরাও অলস হতে ভালোবাসেন। ঘণ্টার পর ঘণ্টা টেলিভিশনের সামনে বসে থাকতে ভালো লাগে। বিকালে ছেলেদের মতো মেয়েদেরও বন্ধুদের সঙ্গে আড্ডা মারতে ভালো লাগে। এমনকি ভিডিও গেমসেও আসক্তি তাদের।

৮. বন্ধুত্বের নানা স্তর রয়েছে নারীদের। তারা সব সময় পুরুষদের নিয়েই কথা বলেন না। তারা বই পড়তে ভালোবাসেন, ঘু্রতে পছন্দ করেন, গ্যাজেট বা পোশাক নিয়েও কথা বলতে পছন্দ করেন।

৯. আত্মনির্ভরশীল আর নীতির মাধ্যমে পরিচালিত পুরুষদের পছন্দ করেন নারীরা। কারণ তারও এমন হতে চান। নারীরা সেই পুরুষকেই পছন্দ করেন যারা নিজের কাজে মনোযোগ ঢালতে পছন্দ করেন।

১০. নারীরা বিশ্বাস করেন, রোমান্টিক কৌতুকে জীবনটা প্রাণবন্ত হয়ে ওঠে। অনুভূতি আর রোমান্স দারুণ এক বিষয়।

সূত্র : মেনস ওয়ার্ল্ড

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)