JanaBD.ComLoginSign Up

ghhhggffd

জাদেজা প্রতারণার শিকার!

খেলাধুলার বিবিধ 21st Aug 2016 at 3:45pm 783
জাদেজা প্রতারণার শিকার!

মাঠের চেয়ে মাঠের বাইরের ঘটনার কারণেই বেশি খবরের শিরোনামে আসেন ভারতীয় অল রাউন্ডার রবিন্দ্র জাদেজা- নিন্দুকদের এমন অভিযোগ আবারও সত্যি বলে প্রমাণিত হল। নতুন খবর হলো, এবার প্রতারণার শিকার হয়েছেন জাদেজা।

আহমেদাবাদ ভিত্তিক ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অ্যাবসলিউট ইভেন্টসের বিরুদ্ধে রাজকোটের তালুকা পুলিশ স্টেশনে প্রতারণার অভিযোগ দাখিল করে মামলা করেছেন তার বড় বোন নয়না। এই ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি প্রথমে জাদেজার বিয়ের দায়িত্ব পেলেও নিম্নমানের কারণে তাদের কাজ থেকে অব্যাহতি দেওয়া হয়।

তবে, নয়না বলছেন অগ্রিম বাবদ যে ছয় লাখ রুপি ওই প্রতিষ্ঠানকে দেওয়া হয়েছিল সেটা এখনও তারা ফেরত দেয়নি। জাদেজার পরিবারের একটি ঘনিষ্ঠ সূত্র মুম্বাই মিররকে জানিয়েছেন, ওই বিয়ের সব আয়োজনের জন্য ওই প্রতিষ্ঠানের সাথে ১১ লাখ রুপিতে রফা করা হয়। আর অগ্রিম দেওয়া হয় ছয় লাখ রুপি।

প্রাক-বিয়ের অনুষ্ঠানগুলোতে আয়োজনের মান নিম্ন দেখে ওই প্রতিষ্ঠানের সাথে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নেয় জাদেজা পরিবার। এরপরই প্রতিষ্ঠানটি অর্থ বুঝিয়ে দেওয়া নিয়ে শুরু করে নাটক। নয়নার অভিযোগ, প্রতিষ্ঠানের মালিক ক্যাইভাল প্যাটেল তাকে নানা ভাবে হুমকিও দিয়েছেন। বললেন, এরপর আমরা স্থানীয় একটা ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানকে কাজটা দেই। বিয়ে শেষ হলে আমরা অ্যাবসলিউট ইভেন্টসের সাথে যোগাযোগ করে তাদের ছয় লাখ রুপি ফেরত দিতে বলি। তারা সেটা না দিয়ে আমাকে হুমকি দেয়। এবং একপর্যায়ে ক্যাইভাল প্যাটেল নিজের ফোন কেটে দেন।

মন্তব্য করার জন্য প্রতিষ্ঠানটির মালিকের সাথে যোগাযোগ করতে পারেনি ভারতীয় গণমাধ্যম। তবে, রাজকোটের পুলিশ কর্মকর্তা কে জে চৌহান বলেন, আমরা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে কেসটা নিয়েছি। ব্যাংকের ট্র্যানজ্যাকশনের কাগজপত্রও বাদীর কাছ থেকে হাতে পেয়েছি। তদন্তের স্বার্থে আমাদের দল শিগগিরই আহমেদাবাদ যাবে।

উল্লেখ্য, রবিন্দ্র জাদেজার ক্রিকেটার হয়ে ওঠার পেছনে বড় ভূমিকা তার বোন নয়নার। মায়ের মৃত্যুর পর জাদেজা যখন ক্রিকেটার হয়ে ওঠার চেষ্টায় ব্যস্ত নয়না তখন নার্সের চাকরি করে সংসার চালাতেন। এই মুহূর্তে ভারতের হয়ে টেস্ট সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ অবস্থান করছেন জাদেজা। জানা গেছে, দেশে ফিরলেই এই মামলার ব্যাপারে কথা বলবেন তিনি।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)