JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জনপ্রিয় দুই গান নতুন করে গাইলেন জেমস!

মিউজিক ক্যাফে 21st Aug 2016 at 4:05pm 849
জনপ্রিয় দুই গান নতুন করে গাইলেন জেমস!

উপমহাদেশের জনপ্রিয় ব্যান্ড তারকা জেমস। পুরো নাম মাহফুজ আনাম জেমস। তার গাওয়া জনপ্রিয় দুইটি গান ‘আমি তারায় তারায় রটিয়ে দেবো’ এবং ‘মীরাবাঈ’। এই দুটি গানই প্রকাশের পর পর তুমুল শ্রোতাপ্রিয়তা পেয়েছিল।

এবার এই দুটি গান নতুন করে নতুন মেজাজে গাইলেন জেমস। সম্প্রতি ঈদ উপলক্ষে গানবাংলা টিভির ‘উইন্ড অব চেঞ্জ’ নামে একটি টিভি আয়োজনে কৌশিক হোসাইন তাপসের সংগীতায়োজনে গানটি পরিবেশন করেছেন তিনি।

শনিবার (২০ আগস্ট) গানগুলোর দৃশ্যধারণ হয়েছে এফডিসিতে।

গানবাংলার ভিন্নধর্মী এই আয়োজন নিয়ে জেমস জাগো নিউজকে বলেন, ‘আমার নিজেরও ভিষণ প্রিয় দুটি গানকে নতুন করে উপস্থাপনের চেষ্টা করেছি এখানে। আসলে ভালোলাগার কোনো শেষ নেই। একটি খুব প্রিয় মুখ নতুন করে দেখলে নতুন করে ভালো লাগে। তাই গানগুলো আগে যে মেজাজে গেয়েছি এবারে কিছুটা ভিন্নতা পাবেন শ্রোতারা।

আরো বেশি আবেগীয় হয়েছে। আশা করি ভ্ক্তদেরও পছন্দ হবে।’

তিনি এই আয়োজনের জন্য উইন্ড অব চেঞ্জের পরিকল্পনাকারী কৌশিক হোসাইন তাপস ও আয়োজনের পুরো টিমকে ধন্যবাদ দিয়েছেন।

জেমসের দুটি গান নিয়ে কাজ করা প্রসঙ্গে তাপস বললেন, ‘বিশ্বজুড়ে বাংলা ভাষার মানুষদের কাছে জেমস এক উন্মাদনার নাম। তার গান মন নাচিয়ে যায়, প্রাণকে আন্দোলিত করে। জেমসের গাওয়া ‘আমি তারায় তারায় রটিয়ে দেবো’ এবং ‘মীরাবাঈ’ গান দুটি তুমুল জনপ্রিয়। যারা ব্যান্ডের গান পছন্দ করেন তাদের কাছে সেরা পছন্দের দশটি গানের তালিকাতেও এই গানগুলো থাকবে।

এখনো অনেকেই গানগুলো শুনতে ভালোবাসেন। সেই ভাবনা থেকে নতুন করে গান দুটিকে উপস্থাপনের চেষ্টা করেছি। আশা করছি ভালো লাগবে সবার।’

প্রসঙ্গত, কোক স্টুডিওর আদলে কৌশিক হোসাইন তাপস ও ফারজানা মুন্নির পরিকল্পনায় বাংলাদেশ, ভারত, রাশিয়া ও লাটভিয়ার শিল্পী ও কলাকুশলীদের নিয়ে তৈরি হচ্ছে ‘উইন্ড অব চেঞ্জ’।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)