JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ আগস্ট , ২০১৬

টিভির সময়সূচী 22nd Aug 2016 at 7:50am 472
টিভিতে আজকের চলচ্চিত্র : ২২ আগস্ট , ২০১৬

কিছু আশা কিছু ভালোবাসা : অভিনয়ে শাবনূর, মৌসুমী, ফেরদৌস। পরিচালনা মোস্তাফিজুর রহমান মানিক। সকাল ১০টা ৩৫ মিনিট, এটিএন বাংলা।

গল্পসূত্র : রাজনীতিবিদ দামিনী রায়হান ও ব্যবসায়ী কামিনী খানের মধ্যে দ্বন্দ্ব। দামিনীর ভাই আবির আর কামিনীর বোন সান্ত্বনা সহপাঠী। তাদের প্রেম হয়। দামিনী এ সম্পর্ক মেনে নিলেও কামিনী মেনে নিতে পারে না। প্রকাশ পায় তাদের এতদিনের শত্রুতার কারণ।

চ্যাম্পিয়ন : অভিনয়ে জিৎ, পুষ্পিতা মুখার্জি, শ্রাবন্তী, দীপঙ্কর দে প্রমুখ। পরিচালনায় রবি কিনাগি। দুপুর ১২টা, জলসা মুভিজ।

গল্পসূত্র : রাজা ও রোহিত দুই ভাই। ছেলেবেলার বন্ধু কবিতাকে ভালোবাসে রাজা। এদিকে ছোট ভাই রোহিত বক্সিং প্রতিযোগিতার জন্য প্রস্তুত হচ্ছে। তাঁর বিরুদ্ধে লড়বেন কোটিপতির ছেলে রনি। খেলার আগে রোহিতকে আহত করেন রনি। ভাইয়ের পাশে দাঁড়ান রাজা।

বাস্তুশাস্ত্র : অভিনয়ে সুস্মিতা সেন, ভিকি আহুজা, জাকির হোসেন প্রমুখ। পরিচালনায় সৌরভ নারাং। সন্ধ্যা ৬টা ৩০ মিনিট, ফিল্মি।

গল্পসূত্র : ছেলে রোহানকে নিয়ে নির্জন বাংলোতে থাকেন ডাক্তার ঝিলমিল ও লেখক বিরাগ। আশপাশে কোনো প্রতিবেশী না থাকলেও রোহান জানান যে তাঁর দুজন বন্ধু আছে। সবাই ভয় পায়। শুরু হয় ভৌতিক সব কর্মকাণ্ড।

সাহারা : অভিনয়ে ম্যাথু ম্যাকনাহে, স্টিভ ঝান, পেনেলোপি ক্রুজ প্রমুখ। পরিচালনায় ব্রেক ইসনার। বিকেল ৫টা, মুভিজ নাউ।

গল্পসূত্র : ডার্ক পিট সাবেক নৌ সেনা। তার বন্ধু আল গিজরডিনোকে নিয়ে গৃহযুদ্ধে হারানো রণতরীর খোঁজে নামে। যা রয়েছে আফ্রিকার মরুভূমিতে। শুরু হয় দুঃসাহসিক অভিযান। তাদের সাহায্যে এগিয়ে আসে ড. ইভা রোজাস।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)