JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

বেলের জোড়া গোলে জয়ে শুরু রিয়ালের

ফুটবল দুনিয়া 22nd Aug 2016 at 9:53am 289
বেলের জোড়া গোলে জয়ে শুরু রিয়ালের

ইনজুরির কারণে ক্রিস্টিয়ানো রোনালদো থাকবেন না আগেই জানা গিয়েছিল। সেই সঙ্গে কেইলর নাভাস, করিম বেনজেমা ও লুকা মডরিচরাও ছিলেন না। বলতে গেলে লা লিগায় নিজেদের প্রথম ম্যাচটি দ্বিতীয় একাদশ নিয়েই খেলতে নামে রিয়াল মাদ্রিদ। তারপরও ওয়েলস তারকা গ্যারেথ বেলের জোড়া গোলে রিয়াল সোসিয়েদাদকে ৩-০ গোলে হারিয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রোববার রাতে এস্তাদিও মিউনিসিপাল দি অ্যানোয়েতায় ম্যাচের শুরু থেকেই দারুণ আক্রমনে ছিল রিয়াল মাদ্রিদ। ইউরোতে দারুণ পারফর্ম করা বেল ম্যাচের দ্বিতীয় মিনিটেই দলকে এগিয়ে দেন। ‘বিবিসি’ আক্রমণভাগের দুই সদস্য রোনালদো ও বেনজেমা না থাকলেও রিয়ালকে এগিয়ে দেওয়ার দায়িত্বটা ভালোই পালন করেছেন বেল। শুরুতেই দানিয়েল কারবাহালের ক্রস থেকে দারুণ হেডে সোসিয়েদাদের জালে বল পাঠান তিনি।

ম্যাচের ৪০ মিনিটে রিয়ালকে ২-০ ব্যবধানে এগিয়ে দেন আসেনজিও। বিশ্রাম শেষে মাঠে নেমে দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল রিয়াল। তবে টনি ক্রুসের দুর্দান্ত এক শট প্রতিপক্ষের গোলবারে লেগে ফিরে আসলে তা আর সম্ভব হয়নি। রিয়ালের আক্রমন সামলে গিয়ে গোলের জন্য খুব বেশি সুযোগ তৈরী করতে পারেনি লা লিগার দুর্বল দল সোসিয়েদাদ।

রেফারির শেষ বাঁশি বাজার আগে আরেকবার বেপরোয়া হয় ওঠে রিয়াল। যোগ করা সময়ের শেষ মিনিটে নিজের দ্বিতীয় গোলের মাধ্যমে রিয়ালকে ৩-০ গোলে এগিয়ে দেন বেল। শেষপর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদানের প্রশিক্ষিত দলটি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)