JanaBD.ComLoginSign Up

বিয়ে নিয়ে ইলিয়েনার লুকোচুরি!

বিবিধ বিনোদন 23rd Aug 2016 at 4:15pm 398
বিয়ে নিয়ে ইলিয়েনার লুকোচুরি!

বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ। রুস্তম সিনেমার সাফল্যের পর তার বৃহস্পতি এখন তুঙ্গে।

এদিকে অনেকদিন ধরেই অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন এ অভিনেত্রী। শোনা যাচ্ছে, গত বছর চুপিচুপি প্রেমিককে বিয়েও করেছেন তিনি। কিন্তু বিষয়টি নাকি লুকিয়ে রেখেছেন ইলিয়েনা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়েছে, ২৮ বছর বয়সি এ অভিনেত্রী গত বছর ডিসেম্বরে নীবোনকে বিয়ে করেন। অস্ট্রেলিয়ায় খুব গোপনে বিয়ের অনুষ্ঠান করা হয়। কিন্তু এ অভিনেত্রী এখনই সংবাদটি প্রকাশ করতে চাইছেন না।

তিনি মনে করছেন এতে তার ক্যারিয়ারের ক্ষতি হতে পারে। কারণ এর আগে অনেক অভিনেত্রীর ক্যারিয়ারই বিয়ের পর শেষ হয়ে গেছে।

সম্প্রতি ১০০ কোটির মাইলফলক ছুঁয়েছে ইলিয়েনা অভিনীত সিনেমা রুস্তম। এটি একশ কোটির মাইলফলক স্পর্শ করা এ অভিনেত্রীর দ্বিতীয় সিনেমা। এর আগে তার বারফি সিনেমাটি এ মাইলফলক স্পর্শ করেছিল।

কিছুদিন আগে আঁখে-টু সিনেমার জন্য খবরে এসেছিলেন ইলিয়েনা। এ সিনেমার অভিনয়শিল্পীদের নামের তালিকায় ইলিয়েনার নাম ঘোষণা করেছিলেন প্রযোজক গোরাঙ্গ দোশি। কিন্তু পরবর্তীতে ইলিয়েনা মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানান, তিনি সিনেমায় থাকছেন না। পাশাপাশি এই নির্মাতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথাও বলেন এ অভিনেত্রী।

অবশ্য পরবর্তীতে প্রযোজক জানান, ইলিয়েনা প্রাথমিকভাবে সিনেমাটির জন্য রাজি ছিলেন কিন্তু হঠাৎ তিনি তার সিদ্ধান্ত পরিবর্তন করেন। তবে সিনেমায় ইলিয়েনার অনুপস্থিতি কোনো প্রভাব ফেলবে না বলে মনে করেন এই নির্মাতা।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)