JanaBD.ComLoginSign Up

শ্রীলঙ্কা দলে পেরেরা ইন, প্রদীপ আউট

ক্রিকেট দুনিয়া 23rd Aug 2016 at 9:23pm 587
শ্রীলঙ্কা দলে পেরেরা ইন, প্রদীপ আউট

তিন ম্যাচ টেস্ট সিরিজে অস্ট্রেলিয়াকে হোয়াইটওয়াশ করলেও ওয়ানডের শুরুতে বড় ধাক্কা খেয়েছে শ্রীলঙ্কা। পাঁচ ম্যাচ ওয়ানডের প্রথমটিতে ৩ উইকেটে হেরেছে দলটি। সেই সঙ্গে হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে শ্রীলঙ্কার ওয়ানডে দল থেকে ছিটকে পড়েছেন নুয়ান প্রদীপ। তার পরিবর্তে লঙ্কান শিবিরে ডাক পেয়েছেন অ্যাঞ্জেলো পেরেরা।

হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে শ্রীলঙ্কার হয়ে শেষ দুটি টেস্ট ম্যাচে খেলতে পারেননি নুয়ান প্রদীপ। লঙ্কান শিবিরে দুইজন কার্যকরী বোলারের মধ্যে তিনি একজন। তার অনপুস্থিতিতে ওয়ানডেতে এখন বিকল্প কাউকে বাছাই করতে হচ্ছে দলটির কোচকে।

অসিদের বিপক্ষে টেস্ট সিরিজের পর নেটে বল করছিল নুয়ান। কিন্তু রোববার প্রথম ওয়ানডেতে টসের কিছু আগে আবারও ইনজুরি ধরা পড়ে তার। ফলে মাঠে নামতে পারেননি তিনি। পরের ম্যাচগুলোতে তার পরিবর্তে অ্যাঞ্জেলো পেরেরাকে ডেকেছে নির্বাচকরা।

নুয়ানের পরিবর্তে ঘরের মাঠের ওয়ানডে সিরিজে ডাক পাওয়া পেরেরার সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় আনা হয়েছে। ইংল্যান্ডে শ্রীলঙ্কান ‘এ’ দলের হয়ে ইংল্যান্ড লায়ন্স ও পাকিস্তান ‘এ’ দলের বিপক্ষে চার ম্যাচে যথাক্রমে ৩৫, ৩০, ৩৫ ও ৬৯ রান করেছেন তিনি। গত কয়েক বছরে ঘরোয়া লিগেও দুর্দান্ত খেলছেন তিনি। প্রিমিয়ার লিগে ৪০.৯০ গড়ে ৪৫০ রান করেছেন লঙ্কান মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

তথ্যসূত্রঃ প্রথম আলো

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)