JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

তিন খানকে পেছনে ফেলে ৩ হাজার কোটির ক্লাবে অক্ষয়

সিনেমা জগৎ 26th Aug 2016 at 2:09am 751
তিন খানকে পেছনে ফেলে ৩ হাজার কোটির ক্লাবে অক্ষয়

দীর্ঘদিন ধরে বলিউডের সিংহাসনে রাজত্ব করছেন তিন খান। এবার তাঁদেরকে পেছনে ফেলে ‘রুস্তম’-এর সাফল্যের সৌজন্যে তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন অক্ষয় কুমার। প্রসঙ্গত, তিনিই হলেন প্রথম বলিউড অভিনেতা যিনি তিন হাজার কোটির ক্লাবে প্রবেশ করলেন। এখনও পর্যন্ত এই সৌভাগ্যের মুকুট নিজেদের পালকে লাগানো বাকি শাহরুখ খান, সালমান খান, আমির খানদের।

অক্ষয়ের সাম্প্রতিক মুক্তি পাওয়া ১০৮টি ছবির সাফল্যে বক্সঅফিস যা আয় করেছে, তাতেই এই নয়া রেকর্ডের অধিকারী হয়েছেন অক্ষয়। তাঁর ওই সমস্ত ছবির থেকে গড় আয়ের পরিমাণ দাঁড়িয়ে আছে তিন হাজার দশ কোটি টাকা। তবে অক্ষয়ের একটু পেছনেই রয়েছেন সালমান খান। তাঁর মোট ৭১টি ছবি থেকে আয় হয়েছে দু হাজার ৯২৮ কোটি টাকা। আশা করা হচ্ছে আগামী বছর ঈদে ‘টিউবলাইট’ মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সালমানের সাফল্যের ঝলকে ফিকে হয়ে যাবেন অক্ষয়।

তবে শাহরুখ ও আমিরের ছবি থেকে এখনো পর্যন্ত বক্সঅফিস যা আয় করেছে, তাতে তাঁরা তিনি হাজার কোটির ক্লাবের থেকে এখনও বেশ কিছুটা দূরে রয়েছেন। শাহরুখের ৫৭টা ছবি থেকে আয় ২, ১০০ কোটি টাকা এবং আমিরের ৩৯টি ছবি থেকে আয় ১,৪৯৭ কোটি টাকা।

এরমধ্যে আগামী বছর অক্ষয়ের যে ছবিগুলো মুক্তি পাচ্ছে তার মধ্যে রয়েছে ‘টয়লেট: এক প্রেম কথা’, ‘ক্র্যাক’, ‘জলি এলএলবি’, ‘২.০’। প্রসঙ্গত, সালমানের অক্ষয়ের রেকর্ড ভাঙতে খুব বেশি সময় না লাগলেও, শাহরুখ বা আমিরের বেশ কিছু সময় লাগবে বলেই মনে করছেন বাজার বিশেষজ্ঞরা।

তথ্যসূত্রঃ এবিপি আনন্দ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)