JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

স্পেন দলে নেই ক্যাসিয়াস, ফ্যাব্রিগাস

ফুটবল দুনিয়া 26th Aug 2016 at 6:29pm 360
স্পেন দলে নেই ক্যাসিয়াস, ফ্যাব্রিগাস

আগামী মাসেই বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে লিচেনস্টাইন মুখোমুখি হবে স্পেন। এর আগে নিজেদের ঝালিয়ে নিতে প্রীতি ম্যাচে বেলজিয়ামের মুখোমুখি হবে লা রোজারা। বাছাইপর্ব এবং প্রীতি ম্যাচের জন্য স্পেন কোচ জুলেন লুপেতেগুইয়ের ঘোষিত স্কোয়াড থেকে বাদ পড়েছেন ইকার ক্যাসিয়াস এবং সেস ফ্যাব্রিগাস।

অ্যাটলেটিকো মাদ্রিদের তরুণ তারকা সাউল নিগুয়েজ স্পেনের সদ্য ঘোষিত স্কোয়াডে জায়গা পেয়েছেন। ডাক পেয়েছেন চেলসি তারকা দিয়েগো কস্তা। সেই সঙ্গে লা রোজা শিবিরে রয়েছেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা খেলোয়াড় হুয়ান মাতা এবং বায়ার্ন মিউনিখের জাভি মার্টিনেজ। এক সময় স্পেনের গোলপোস্টের নিচে প্রথম পছন্দ ছিলেন ক্যাসিয়াস। বিশ্বকাপ, ইউরোসহ দেশটির অনেক শিরোপা জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে তার। কিন্তু সম্প্রতি তার পারফরম্যান্সে লেগেছে বয়সের ছাপ। তাই প্রাক্তন রিয়াল মাদ্রিদ তারকাকে আগের মতো সেভাবে দলে ডাকছে না স্পেন।

স্পেন স্কোয়াড : ডি গিয়া, রেনা, আদ্রিয়ান, রামোস, পিকে, বারত্রা, রবার্তো, কার্বাহাল, মার্টিনেজ, আলবা, এজিপিলিকুয়েটা, সাউল নিগুয়েজ, অ্যাসেনসিও, বুসকুয়েটস, থিয়াগো, কোকে, সিলভা, মাতা, ভাজকুয়েজ, আলকাসের, নলিতো, মোরাতা, ভিতোলো এবং কস্তা।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)