JanaBD.ComLoginSign Up

রিয়াল ছাড়তে হবে রদ্রিগেজ অথবা ইস্কোর

ফুটবল দুনিয়া 26th Aug 2016 at 6:32pm 400
রিয়াল ছাড়তে হবে রদ্রিগেজ অথবা ইস্কোর

গ্রীষ্মকালীন ট্রান্সফার উইন্ডো বন্ধ হবে আগামী সপ্তাহে। আগামী ৭দিন বেশ অস্থিরতার মধ্য দিয়েই কাটাতে পারে স্প্যানিশ লা লিগার ক্লাব রিয়াল মাদ্রিদ। দলবদলের সময় শেষ হওয়ার আগেই নতুন একজন খেলোয়াড়কে দল ভেড়াতে পারে দলটি। আর তা করতে গেলে মাঝ মাঠের ইস্কো কিংবা হামেস রদ্রিগেজকে সান্তিয়াগো বার্নাবু্যু ছাড়তে হতে পারে।

স্প্যানিশ গনমাধ্যম মার্কা মনে করেছে নতুন কাউকে নিলে এই দুই তারকার যে কোনো একজনকে ক্লাব ছাড়াতে হতে পারে। কেননা শুরু থেকেই ইস্কো কিংবা রদ্রিগেজকে ভালো নজরে দেখছেন না বর্তমান কোচ জিনেদিন জিদান। বিশেষ করে কলম্বিয়ান তারকা রদ্রিগেজের অবস্থানটি একটু বেশিই কঠিন। মোটা অঙ্কের ট্রান্সফার এবং বেশি বেতনে এই ক্লাবটিতে যোগ দিলেও সম্প্রতি বেশ বাজে অবস্থায় আছেন তিনি। ফর্মহীনতা এবং ইনজুরির কারণে রিয়ালের অনেক ম্যাচেই দর্শক হিসেবে খেলা দেখতে হচ্ছে তাকে।

গ্রীষ্মের দলবদলে জিদানের প্রত্যাশিত লিস্টে একজন ডিফেন্সিভ মিডফিল্ডারের চাহিদা রয়েছে। ফরাসি কোচ তার প্রত্যাশিত কাউকে সান্তিয়াগো বার্নাব্যুতে নিলে কপাল পুড়বে ইস্কো কিংবা রদ্রিগেজের। তবে এ ক্ষেত্রে কলম্বিয়ান তারকা রদ্রিগেজের বাদ পড়ার সম্ভাবনাই বেশি। রিয়াল ছাড়লে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে যেতে পারেন তিনি।

তথ্যসূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)