JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কখন, কোথায় মুখোমুখী হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড

ক্রিকেট দুনিয়া 26th Aug 2016 at 6:36pm 1,137
কখন, কোথায় মুখোমুখী হচ্ছে বাংলাদেশ-ইংল্যান্ড

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যথাসময়েই বাংলাদেশে আসার ঘোষণা দিয়েছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। সব ঠিক ঠাক থাকলে আগামী ৩০ সেপ্টেম্বর ঢাকায় পা রাখবে দলটি।

বাংলাদেশ সিরিজে ইংল্যান্ড জাতীয় ক্রিকেট দল তিনটি ওয়ানডে ও দু’টি টেস্ট খেলবে। এছাড়া বিসিবি একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি মূলক ওয়ানডে ম্যাচ ও একটি দুই দিনের প্রথম শ্রেণির প্রস্তুতি ম্যাচ খেলবে সফরকারীরা।

সিরিজ শুরু হবে প্রস্তুতি মূলক ওয়ানডে ম্যাচ দিয়ে। আগামী তিন অক্টোবর সকালে ম্যাচটি অনুষ্ঠিত হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এরপর সাত ও নয় অক্টোবর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম দুটি ওয়ানডে ম্যাচ। দুটি ম্যাচই দিবারাত্রির।

এরপর দু’দল চলে আসবে চট্টগ্রামে। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ১২ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের শেষ ও তৃতীয় ওয়ানডে ম্যাচ। এরপর একই ভেন্যুতে দুই ম্যাচের টেস্ট সিরিজকে সামনে রেখে বিসিবি একাদশের বিপক্ষে দু’দিনের প্রথম শ্রেণির প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে ইংল্যান্ড।

প্রথম টেস্ট হবে চট্টগ্রামেই। সেটা ২০ থেকে ২৪ অক্টোবর। এরপর আবারও দু’দল ফিরবে ঢাকায়। ২৮ অক্টোবর থেকে মিরপুরে হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। সেটা শেষ করে নভেম্বরের শুরুতেই বাংলাদেশ ছাড়বে ইংলিশরা।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)