JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হল স্মিথকে!

ক্রিকেট দুনিয়া 27th Aug 2016 at 12:11am 742
অধিনায়কের পদ থেকে সরিয়ে দেওয়া হল স্মিথকে!

স্টিভেন স্মিথের পরিবর্তে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের অধিনায়কত্বের নতুন দায়িত্ব পেলেন ডেভিড ওয়ার্নার। আপাতত শ্রীলঙ্কা সিরিজের জন্যই দায়িত্ব পেলেন এই ওপেনার।

দক্ষিণ আফ্রিকা সিরিজে যেন স্মিথ মনোনিবেশ করতে পারেন সেই জন্যই তাঁকে বিশ্রাম দিয়ে অস্ট্রেলিয়াতে পাঠানো হচ্ছে। আর নেতৃত্বে আসছে পরিবর্তন। দেশে ফিরে কিছুদিন বিশ্রাম নেবেন স্টিভেন স্মিথ।

এরপর দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য প্রস্তুতি শুরু করবেন তিনি। ক্রিকেট অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক রড মার্শ এক বিবৃতিতে বলেন, 'আগামী এক বছরে স্টিভকে অনেক ম্যাচ খেলতে হবে। আমরা চাই স্মিথ নিজেকে সময় দিক।'

তিনি আরও বলেন, 'তারপরও আমাদের পরিকল্পনা ছিল, প্রথম দু'ম্যাচের ফলাফল যাই হোক, আমরা স্টিভকে বিশ্রাম দেবো। পরের মাসে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজে তাঁর আরও সতেজ হওয়া প্রয়োজন।

মূলত এই একটি কারণেই অস্ট্রেলিয়ার দলের ক্রিকেট অধিনায়কের পদ থেকে আপাতাত সরিয়ে দেওয়া হয়েছ স্মিথকে। শ্রীলঙ্কার বিপক্ষে ৮২ রানে দ্বিতীয় ওয়ানডেতে হারার পরপরই এই খবর জানায় ক্রিকেট অস্ট্রেলিয়া।

দ্বিতীয় ওয়ানডেতে জিতে সিরিজে ১-১ সমতা এনেছে শ্রীলঙ্কা। ডাম্বুলা ও ক্যান্ডিতে পরবর্তী তিনটি ওয়ানডে ও দু’টি টি-টোয়েন্টির জন্য ওয়ার্নারকে অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে। অস্ট্রেলিয়া ওয়ানডে দলের হয়ে ২৩ তম ও টি-টোয়েন্টি দলের দশম অধিনায়ক হিসেবে দায়িত্ব নিচ্ছেন ডেভিড ওয়ার্নার।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)