JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাদ পড়তে যাচ্ছেন আফ্রিদি, শেহজাদ ও আকমল

ক্রিকেট দুনিয়া 27th Aug 2016 at 7:33am 690
বাদ পড়তে যাচ্ছেন আফ্রিদি, শেহজাদ ও আকমল

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ শেষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান দল।

এই ম্যাচে বুম বুম আফ্রিদিকে নেওয়ার কথা ছিল। কিন্তু শুক্রবার পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা যায় বোর্ড পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শহিদ আফ্রিদিকে ইংল্যান্ডের বিপক্ষের ম্যাচে রাখছে না।

তার পাশাপাশি রাখছে না আহমেদ শেহজাদ ও উমর আকমলকেও। অবশ্য শেহজাদকে শৃঙ্খলা ভঙ্গের কারণে স্কোয়াডে রাখা হয়নি। তবে আকমলকে বোর্ড থেকে ছাড়পত্র দেওয়া হলেও তাকে স্কোয়াডে না রাখায় অনেকেই বিস্মিত হয়েছেন।

প্রধান নির্বাচক ইনজামাম-উল-হককে বোর্ড সভাপতি শাহরিয়ার খানও জানিয়েছিলেন যে ভবিষ্যতের যেকোনো ম্যাচে উমর আকমলকে নিতে সমস্যা নেই। তারপরও স্কোয়াডে রাখা হয়নি তাকে। এই তিনজনের পরিবর্তে তরুণ ক্রিকেটারদের সুযোগ করে দিতেই বোর্ড এমন সিদ্ধান্ত নিয়ে থাকতে পারে।

এদিকে আফ্রিদি গেল কিছুদিন ধরে সামান্য হাঁটুর ইনজুরিতে ভুগছিলেন। তিনি কয়েকদিন আগে টুইটারে জানিয়েছিলেন যে বিশ্রাম নিচ্ছেন আর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচের জন্য প্রস্তুত হচ্ছেন। কিন্তু এমন সময় নির্বাচকরা তাকে টি-টোয়েন্টি ম্যাচের জন্য বিবেচনাই করল না।

ইংল্যান্ডের বিপক্ষে চার ম্যাচ টেস্ট সিরিজ ২-২ ব্যবধানে ড্র করার পর প্রথম ওয়ানডেতে বৃষ্টি আইনে হার মেনেছে পাকিস্তান। আগামীকাল দ্বিতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে তারা। পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজ শেষে ৭ সেপ্টেম্বর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড-পাকিস্তান।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)