JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রণবীরের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে মুখ খুললেন ক্যাটরিনা

বিবিধ বিনোদন 27th Aug 2016 at 2:46pm 431
রণবীরের সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে মুখ খুললেন ক্যাটরিনা

দীর্ঘ ছয় বছর প্রেমের পর এই বছরের শুরুতে সম্পর্কে ইতি টানেন বলিউড তারকা রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। এই বছরেই এই জুটির বিয়ের কথা চলছিল। তা স্বত্বেও কেন এই সিদ্ধান্ত নিলেন তারা, এই বিষয়ে নানা প্রশ্ন ও জল্পনার পরেও জানা যায় নি উত্তর। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে নিজের বিচ্ছেদ প্রসঙ্গে প্রথম মুখ খোলেন রণবীর কাপুর। এবার ক্যাটরিনা কাইফ ব্যক্তিগত সম্পর্কের বিচ্ছেদের কথা জানালেন ভক্তদের।

কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে ক্যাটকে জিজ্ঞাসা করা হয়, ব্রেকআপের পর তিনি কীভাবে নিজেকে সামলালেন? এবার প্রশ্ন না এড়িয়ে সরাসরিই উত্তর দেন ক্যাটরিনা। বলেন, অভিনেত্রী হিসেবে তিনি জাঁকজমকের মধ্যে থাকেন। তাদের কাজটাই তেমন। কিন্তু যদি তিনি এমন কাজ না করতেন, যদি সাধারণ কোনও চাকরি করতেন, যদি তাকে অফিস যেতে হত, তাহলেও তাকে কাজ করতে হত। এক্ষেত্রেও তাই হয়েছে।

অভিনেত্রী হিসেবে সবসময় লাইমলাইটে থাকতে হয় ক্যাটরিনাকে। তার জন্য এটি সুবিধাই হয়েছে বলে মনে করেন ক্যাট। কাজ তাকে উঠে দাঁড়াতে সাহায্য করেছে। অভিনেত্রী হিসেবে তাকে সেরাটা দিতে হবে সবসময়। তাই তিনি বিষয়টি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন।

ওদিকে রণবীর জানিয়েছিলেন, বাবা-মায়ের পর ক্যাটরিনাই ছিল তার জীবনের সবচেয়ে বড় অনুপ্রেরণা। ক্যাটের প্রভাবও ছিল প্রচুর, স্বীকারোক্তি স্বয়ং অভিনেতার। তবে এই বিচ্ছেদের পিছনে রণবীরের দাবি- বিভিন্ন গুজব, তাদের সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির উপস্থিতি নিয়ে সংবাদমাধ্যমের নানা খবরে তাদের সম্পর্কের বিশ্বাস হারাতে থাকে। সেখান থেকেই তাদের সম্পর্ক ভেঙে যায়, এমন দাবি রণবীরের।

প্রসঙ্গত, সম্পর্কে বিচ্ছেদ হলেও রণবীর ও ক্যাটরিনা পেশাদারিত্ব দেখিয়ে একসঙ্গে অভিনয় করছেন ‘জাগ্গা জাসুস’ ছবিতে। পরিচালনা করছেন অনুরাগ বসু। এটি মুক্তি পাবে ২০১৭ সালের ৭ এপ্রিল।

তথ্যসূত্রঃ প্রিয়.কম


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 10 - Rating 8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)