JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশের বোলিং কোচ হচ্ছেন ডোনাল্ড!

ক্রিকেট দুনিয়া 28th Aug 2016 at 7:09pm 497
বাংলাদেশের বোলিং কোচ হচ্ছেন ডোনাল্ড!

মাস তিনেক হয়ে গেল বাংলাদেশ ক্রিকেট দলের বোলিং কোচের পদটা খালি। জিম্বাবুয়ের প্রাক্তন ফাস্ট বোলার হিথ স্ট্রিক চাকরি ছেড়ে দেওয়ার পর থেকে তার উত্তরসূরি খুঁজতে ব্যস্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বেশ কয়েকবার বোলিং কোচের নাম ঘোষণার সময় জানানোর পরও শেষ পর্যন্ত চূড়ান্তভাবে জানা যায়নি কে হচ্ছেন মাশরাফিদের পরবর্তী বোলিং কোচ।

তবে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান আজ রাতে তার বাসায় সাংবাদিকদের সামনে বাংলাদেশের নতুন বোলিং কোচের নাম ঘোষণা করবেন।

জানা গেছে, বাংলাদেশের পরবর্তী বোলিং কোচ হিসেবে বিসিবির প্রথম পছন্দ দক্ষিণ আফ্রিকার প্রাক্তন ফাস্ট বোলার অ্যালান ডোনাল্ড। এর আগে সম্ভাব্য বোলিং কোচের তালিকায় চামিন্ডা ভাস, আকিব জাভেদ, ভেঙ্কটেশ প্রসাদের নাম থাকলেও তাদের কেউই যে বাংলাদেশের বোলিং কোচ হচ্ছেন না, সেটি অনেকটা নিশ্চিতই বলা যায়।

নতুন করে বিসিবির পছন্দের তালিকায় উঠে এসেছেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন পেসার কোর্টনি ওয়ালশ, কার্টলি অ্যামব্রোস ও দক্ষিণ আফ্রিকান ডোনাল্ড। তবে এক্ষেত্রে অন্যদের থেকে ডোনাল্ডই এগিয়ে আছেন।

দক্ষিণ আফ্রিকার হয়ে ৩৩০টি টেস্ট ও ২৭২টি ওয়ানডে উইকেটের মালিক ডোনাল্ড নিজ দেশ দক্ষিণ আফ্রিকা ছাড়াও ইংল্যান্ড, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া দলের সঙ্গে খণ্ডকালীন দায়িত্ব পালন করেছেন। ভারতের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ আইপিএলেও দায়িত্ব পালনের অভিজ্ঞতা আছে তার।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)