JanaBD.ComLoginSign Up

যে ১০ ধরনের মহিলাকে ভুলেও সঙ্গিনী হিসেবে বাছবেন না

লাইফ স্টাইল 28th Aug 2016 at 10:28pm 991
যে ১০ ধরনের মহিলাকে ভুলেও সঙ্গিনী হিসেবে বাছবেন না

প্রেমিকা হোক বা স্ত্রী, সঙ্গিনী নির্বাচনের ক্ষেত্রে কিছু সতর্কতা আপনাকে অবলম্বন করতেই হবে।

• এখানে রইল এমন দশ ধরনের মহিলার কথা, যাঁদের থেকে দূরে থাকাই ভাল.....

রহস্যজনক চরিত্রের: এঁরা খুব রহস্যময়ী চরিত্রের হয়ে থাকেন। সব কিছুই হয়তো ঠিক আছে, তবু এমন আবভাব করবেন যাতে আপনার মনে হবে বিস্তর গণ্ডগোল রয়েছে। এই ধরনের মহিলা জীবনে থাকলে জীবন জটিল হয়ে উঠতে বাধ্য।

সন্দেহপ্রবণ: এঁরা সর্বক্ষণ আপনার ঘাড়ের কাছে নিশ্বাস ফেলেন। আপনি কোথায় কখন কার সঙ্গে কী করছেন, সবটি তাঁদের জানা দরকার। প্রেমে অধিকারবোধ আসেই, তবে এঁরা যেটা করে থাকেন, সেটা হল সন্দেহ। এঁদের সঙ্গে জড়িয়ে না পড়াই ভাল।

দিবাস্বপ্ন দেখা অভ্যেস যাঁদের: এক ধরনের মহিলা থাকেন, যাঁরা সর্বদাই আকাশকুসুম স্বপ্ন দেখেন, যার অধিকাংশেরই কোন মিল নেই বাস্তবের সঙ্গে। এঁদের পাল্লায় পড়ে বাস্তবটাকে ভুলে গেলেই চিত্তির।

বহুরূপী: এঁরা আপনার কাছে একরকম, আবার অন্য জায়গায় অন্যরকম। এঁদের বিশ্বাস করে ফেললে ভুল করবেন। বহুক্ষেত্রে এক সঙ্গে দুটো কি তিনটে সম্পর্কেও এঁরা জড়িয়ে থাকতে পারেন, অথচ আপনি কিচ্ছুটি টের পাবেন না।

উল্টো ভাবা স্বভাব যাঁদের: আপনি কেয়ার করেন বলে হয়তো কখনও বসার চেয়ারটি এগিয়ে দিলেন অথবা বৃষ্টিদিনে হাঁটার সময় ছাতাটাও নিজের হাতেই রাখলেন। তবে এগুলো এঁদের মানসিকতায় উল্টো প্রভাব ফেলে। এঁরা ভাবতে পারেন, এটা করে আপনি দয়া করছেন তাঁর উপর। বিষয়টাকে তেমন গুরুতরভাবে নিলে এর প্রতিবাদেও তাঁরা সরব হতে পারেন। এঁদের থেকে যত দূরত্ব বজায় রাখবেন, ততই মঙ্গল।

পরনির্ভরশীল: অন্যকে দিয়ে যখন কাজটা হয়ে যাবে, তখন কেন নিজে থেকে খাটব— এই ধরনের মানসিকতা এক শ্রেণির মহিলার রয়েছে। এঁদের থেকে দূরে থাকুন। এঁরা সময়ে-অসময়ে প্রেমের অছিলায় আপনাকে ব্যবহার করতে পারেন।

সব বিষয়ে অভিযোগ করেন যাঁরা: কিছু মহিলা রয়েছেন, যাঁরা সর্বক্ষণ বিভিন্ন বিষয়ে নেতিবাচক মন্তব্য বা অভিযোগ করে যান। সেই অভিযোগটা এমন নয় যে তা সবসময়ে আপনাদের সম্পর্ক নিয়েই। তবে এমন সব বিষয় তার মধ্যে থাকতে পারে, যেগুলো নিয়ে ইতিবাচক ভাবেও ভাবা যায় অথবা যা নিয়ে ভাবারই দরকার পরে না। কিন্তু এঁরা ভাববেনই। এঁদের থেকে সাবধান। সঙ্গিনী হলে ডেট-এর দফা গয়া।

সর্বক্ষণ যিনি নিজেকে রাজকন্যে ভাবেন: এই ধরনের মহিলারা যে আপনার অর্থের পিছনে ছুটবেন, এমনটা নয়। তবে এঁদের চালচলনে এমন ভাব প্রকাশ পাবে, যেন তিনি রাজপ্রাসাদে জন্মেছেন। এঁরা ছোটখাটো জিনিসে সন্তুষ্ট হন না, বা মন খুলে সবার সঙ্গে মেশেন না। এঁদের থেকে দূরে থাকাই শ্রেয়।

ন্যাকামোয় বিশ্বসেরা: কিছু মহিলা রয়েছেন, যাঁরা খুব ছোট ছোট বিষয়কে বিশাল করে দেখতে ভালবাসেন। খুব সাধারণ ব্যাপারেও তাঁদের প্রতিক্রিয়া লোক জড়ো করার মতো হয়ে দাঁড়ায়। এই ধরনের মহিলাদের সঙ্গে সম্পর্ক এগোলে প্রথম প্রথম জিনিসটা উপভোগ করতে পারেন, তবে ভবিষ্যতে সমস্যায় পড়বেন নিশ্চিত।

অর্থলোভী: এক ধরনের মহিলা রয়েছেন, যাঁরা অর্থকেই জীবনের সব বলে মনে করেন। এঁদের থেকে দূরে থাকবেন। অর্থের প্রয়োজনে এঁরা আপনার কাছে আসবেন, চাহিদা মিটলেই আবার দূরে সরে যাবেন। এই ধরনের মহিলারা সাধারণত এমন পুরুষ খোঁজেন, যাঁরা তাঁদের এবং নিজেদের উভয়ের আর্থিক ভারসাম্য বজায় রেখে চলতে পারেন। এঁদের সঙ্গে ডেটে গেলে পরে পস্তানোর সম্ভাবনা থাকতে পারে।

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)