JanaBD.ComLoginSign Up

দীপিকার স্বামী হতে শহিদের শর্ত

সিনেমা জগৎ 29th Aug 2016 at 3:49pm 512
দীপিকার স্বামী হতে শহিদের শর্ত

বলিউডের জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালির পরবর্তী সিনেমা পদ্মাবতী। এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন।

শোনা যাচ্ছে, সিনেমায় পদ্মাবতীর স্বামী রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় অভিনয় করবেন শহিদ কাপুর। কিন্তু এ চরিত্রে অভিনয়ের আগে দুটি শর্ত দিয়েছেন এ অভিনেতা।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, গত ২৬ আগস্ট বাবা হয়েছেন শহিদ কাপুর। তাই পদ্মাবতী’র শুটিং তিনি দুই মাস পর শুরু করবেন। হায়দার সিনেমা খ্যাত এ অভিনেতার প্রথম শর্ত এটি।

এ অভিনেতার দ্বিতীয় শর্ত, সিনেমায় তার প্রাধান্য অপর অভিনেতা রণবীর সিংয়ের চেয়ে কম হওয়া যাবে না। জানা গেছে, এ জন্য সিনেমায় চুক্তির আগে চিত্রনাট্য কিছু পরিবর্তন করিয়েছেন শহিদ।

সিনেমায় অভিনেতা রণবীর সিংকে দেখা যাবে পদ্মাবতীর প্রেমিকের ভূমিকায়। এতে তার চরিত্রের নাম আলাউদ্দিন খিলজি।

এর আগে মাসান সিনেমা খ্যাত অভিনেতা ভিকি কৌশলকে পদ্মাবতীর স্বামীর চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। কিন্তু তার সঙ্গে অভিনয় করতে আপত্তি জানিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খানকে তার স্বামীর চরিত্রে অভিনয়ের ব্যাপারে দীপিকা আগ্রহ প্রকাশ করেছিলেন। কিন্তু ফাওয়াদ এ সিনেমায় অভিনয়ের ব্যাপারে আগ্রহী নয়।

এছাড়া চরিত্রটিতে অভিনয়ের জন্য বলিউড কিং শাহরুখ খানও নাকি আগ্রহ প্রকাশ করেছিলেন। আবার নির্মাতারা নাকি চাইছিলেন হৃতিক-দীপিকার নতুন জুটি তৈরি করতে। কিন্তু শেষ পর্যন্ত এ চরিত্রের জন্য শহিদ কাপুরকেই বেছে নেওয়া হয়।

তথ্যসূত্রঃ নয়া দিগন্ত

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)