JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আর্জেন্টিনা স্কোয়াডে থাকছেন না আগুয়েরো

ফুটবল দুনিয়া 30th Aug 2016 at 5:36am 333
আর্জেন্টিনা স্কোয়াডে থাকছেন না আগুয়েরো

ম্যানচেস্টার সিটির হয়ে মৌসুমটা দুর্দান্তভাবেই শুরু করেছেন সার্জিও আগুয়েরো। রাশিয়া বিশ্বকাপে বাছাইপর্বের জন্য আর্জেন্টিনা একাদশে বেশ গুরুত্বপূর্ণ ভাবা হয় তাকে।

তবে উরুগুয়ে এবং ভেনেজুয়েলার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচের আগেই আগুয়েরোকে নিয়ে দুঃসংবাদ শুনতে হলো আর্জেন্টাইন কোচ এদোগার্দো বাউজাকে। ইংলিশ লিগে ওয়েস্টহাম ইউনাইটেডের বিপক্ষে খেলতে নেমে চোট পেয়েছিলেন আগুয়েরো। সেই চোটের কারণে বিশ্বকাপ বাছাইয়ে ওই দুটি দলের বিপক্ষে খেলা হচ্ছে না আর্জেন্টাইন এই স্ট্রাইকারের।

ওয়েস্টহ্যামের বিপক্ষে ম্যাচে খেলতে নেমে বাম পায়ের গোড়ালিতে চোট পান আগুয়েরো। এর ফলে মৌসুমের প্রথম ম্যানচেস্টার ডার্বিতেও তাকে নিয়ে কোনো ঝুঁকি নিবেন না ম্যানসিটি কোচ পেপ গার্দিওলা। ১০ সেপ্টেম্বর ওই ডার্বিতে আগুয়েরোর পরিবর্তে আক্রমণভাগে বিকল্প কারো কথা ভাবছেন ম্যানসিটি কোচ।

আগুয়েরোর ইনজুরির কারণে আক্রমণভাগে জায়গা পেতে পারেন গঞ্জালো হিগুয়েন। কেননা নতুন ক্লাব জুভেন্টাসের হয়ে দারুণ একটি মৌসুম শুরু করেছেন তিনি। তাই উরুগুয়ে এবং ভেনেজুয়েলার বিপক্ষে জুভেন্টাস এই স্ট্রাইকারকে ডাকতে পারেন বাউজা।

আগামী ২ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে উরুগুয়েকে ঘরের মাঠে স্বাগত জানাবে আর্জেন্টিনা। এরপর ৭ সেপ্টেম্বর দ্বিতীয় ম্যাচে ভেনেজুয়েলার মুখোমুখি হবে বাউজার শিষ্যরা।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)