JanaBD.ComLoginSign Up

জানেন, কি রাখা হচ্ছে শহিদ-মীরার মেয়ের নাম?

বিবিধ বিনোদন 30th Aug 2016 at 6:48am 444
জানেন, কি রাখা হচ্ছে শহিদ-মীরার মেয়ের নাম?

কন্যা সন্তানের জন্ম দিয়েছেন মীরা। কাপুর পরিবারে এখন খুশির আমেজ। হাসপাতাল থেকে বাবার কোলে বাড়ি ফিরেছে কাপুর কন্যা। কিন্তু জানেন ছোট্ট সোনার কি নাম রাখা হয়েছে! শুক্রবার থেকে চলছে শিশু কন্যার কী নাম হবে তা নিয়ে জল্পনা কল্পনা। ঘনিষ্ঠ সূত্রের খবর, বাবা মায়ের নামের আদ্যক্ষর মিলিয়ে মেয়ের নাম হয়েছে মিশা। এখনো পর্যন্ত অবশ্য কাপুর খানদানের থেকে কোনো কিছু জানানো হয়নি। তবে এর আগে শাহিদের মা নীলিমা আজমি জানিয়েছিলেন স্বামী-স্ত্রী মিলে নাকি একই নাম ঠিক করেছেন সন্তানের জন্যে।

মীরার গোটা প্রেগন্যান্সি সময়ে তাকে আগলে রেখেছিলেন শহিদ। খবর ছিল আগামী সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে শহিদ-মীরার সংসারে প্রথম সন্তান আসতে চলেছে। সময়ের কিছুটা আগেই মা হলেন মীরা। সন্তানের জন্মের আগে থেকেই সন্তান আসার খুশি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি আপলোড করতেন শহিদ৷ আর বাবা হওয়ার পরো শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট৷ শহিদও টুইট করে সন্তানের আসার খবরটি সবাইকে জানিয়েছেন৷ টুইটে তিনি লিখেছেন, ‘সে এসেছে৷ এই আনন্দ ভাষায় প্রকাশ করা যাচ্ছে না৷ শুভকামনার জন্য প্রত্যেককে ধন্যবাদ৷’

তবে জন্মগ্রহনের সঙ্গে সঙ্গে সাইবার ওয়ার্ল্ডে ভাইরাল শাহিদ কন্যা। শাহিদ ও মীরার সন্তানের ছবি দেখার জন্য যখন তাদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন, তখনই সদ্যজাতর ছবি ভাইরাল হয় ইন্টারনেটে৷ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঘুরে ফিরছে এক সদ্যোজাতকে কোলে নিয়ে মীরার ছবি। অনেকে সেই ছবি শেয়ারও করেন। কিন্তু পরে বলিউডি সূত্র মারফত জানা যায় ছবিটি ভুয়ো।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)