JanaBD.ComLoginSign Up

এবার ট্যাক্সি ড্রাইভার আরিফিন শুভ

সিনেমা জগৎ 30th Aug 2016 at 5:27pm 541
এবার ট্যাক্সি ড্রাইভার আরিফিন শুভ

গত ১২ আগষ্ট মুক্তি পাওয়া সিনেমা ‘'নিয়তি’ সংযোগ ঘটিয়েছে দুই ভিন্ন চরিত্রের সৃজনশীল মানুষকে। একজন চিত্রপরিচালক জাকির হোসেন রাজু। আরেকজন চিত্রনায়ক আরিফিন শুভ।

এরপর ‘ভালো থেকোর’ পরিকল্পনা ছাড়াও আরো একটি ছবির শুটিং করছেন এই দুই তারকা। এই ছবিটির নাম ‘প্রেমী ও প্রেমী’।এই ছবিতে প্রথমবারের মতো ট্যাক্সি ড্রাইভারের চরিত্রে অভিনয় করছেন শুভ।

ধনী পরিবারের মেয়ে নুসরাত ফারিয়ার সাথে পরিচয়। তারপর চলতে চলতে দুজনে বাঁধা পড়বেন এক সুতায়। এই হচ্ছে ‘প্রেমী ও প্রেমী’র গল্পসংক্ষেপ।

হলিউডের বিখ্যাত ‘ট্যাক্সি ড্রাইভার’ থেকে শুরু করে বলিউডের ‘রাজা হিন্দুস্তানি’ পর্যন্ত- অনেক ছবিতেই প্রধান পুরুষ চরিত্রে ড্রাইভারের চরিত্র দর্শকপ্রিয়তা পেয়েছে।

ঢালিউডেও ‘ঢাকা ৮৬’ এর মতো ছবি হয়েছে ড্রাইভার চরিত্রকে কেন্দ্র করে।ক্যারিয়ারের শুরু থেকে হরেক রকম চরিত্রে অভিনয় করেছেন শুভ। তবে করা হয়নি ড্রাইভারের চরিত্রে অভিনয়।

সেই খেদ মিটিয়ে দিলেন জাকির হোসেন রাজু। বেশ যত্ন নিয়ে তিনি গড়েছেন শুভর চরিত্রটি। আপাতত এই চরিত্রেই মনোনিবেশ করেছেন শুভ।

এই ছবি থেকে শুভ বেরিয়ে করবেন তার আরো একটি প্রিয় চরিত্র। ‘ভালো থেকো’ ছবির চরিত্রটি নিয়ে এখনই মুখ খুলতে নারাজ শুভ। জানিয়েছেন, এতে তিনি নতুন মুখ তানহা তাসনিয়ার বিপরীতে অভিনয় করছেন।

মিষ্টি প্রেমের মানবিক গল্প ‘ভালো থেকো’ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। নির্মিত হচ্ছে দি অভি কথাচিত্রের ব্যানারে।‘প্রেমী ও প্রেমী’র ইউনিট সম্প্রতি ঘুরে এসেছে থাইল্যান্ড। এখন ভারতে ছবির একটি ছোট অংশের শুট চলছে। এতে অংশ নিচ্ছেন শুভ ও ফারিয়া।
তথ্যসূত্র : বিডি ২৪ লাইভ

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)