Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_ujq5amvlgnne12lg9639kna395, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
রণবীরের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান! - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রণবীরের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান!

বিবিধ বিনোদন 1st Sep 2016 at 8:46am 402
রণবীরের প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ খান!

আবারও তারকায় ভরপুর এক সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। বন্ধু করণ যোহরের কথা রাখতে তারকা বহুল সিনেমায় কাজ করছেন শাহরুখ।

রণবীর কাপুর, ঐশ্বরিয়া রায় বচ্চন, আনুশকা শর্মা ও ফাওয়াদ খানের উপস্থিতি থাকার পাশাপাশি শাহরুখ ও আসছেন ঐশ্বরিয়ার স্বামী চরিত্রে অভিনয়ের জন্য।

গত সোমবার সকালে ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির টিজার। এখন পর্যন্ত সেটি দেখা হয়েছে প্রায় ৪৭ লাখ ২০ হাজার ৪২৭ হাজার বার। টুইট করে টিজারটির প্রশংসা করেছেন বলিউডের অনেক তারকা।

বিশেষ করে ছবির মূল গানটি নিয়ে যেন উচ্ছ্বাসের সীমা নেই তাঁদের।

অনেক বলিউড তারকা টুইট করে অভিনন্দন জানিয়েছেন ছবির অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন, রণবীর কাপুর ও আনুশকা শর্মাকে। মাত্র ৮০ সেকেন্ডের টিজারে রণবীর-ঐশ্বরিয়া-আনুশকার ত্রিমুখী প্রেমের সৌন্দর্য ফুটিয়ে তোলা হয়েছে চমৎকারভাবে। ছবিতে ফাওয়াদ খানকেও দেখা যাবে একটি বিশেষ চরিত্রে। যদিও টিজারে তাঁর উপস্থিতি খুব সামান্য।

অভিনন্দন টুইটে শাহরুখ খান লিখেছেন, ‘করন জোহর, শুভকামনা ভাই। টিজার খুবই সুন্দর হয়েছে।’সাথে তিনি রণবীরকেও জানাতে বলেন যে, তার অভিনয় মন কেড়ে নিয়েছে।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)