JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের

ক্রিকেট দুনিয়া 1st Sep 2016 at 9:25am 618
খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের

সাবেক টাইগার ক্রিকেটার মাঠে ফিরছেন নতুন করে। এই যাত্রায় বিসিবি কর্মকর্তা সুখবর দিয়েছে তাকে। সেখানে আর খেলতে বাধা নেই টাইগার আশরাফুলের।

২০ সেপ্টেম্বর শুরু হওয়ার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল)। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট হওয়ায় সেখানে খেলার সুযোগ পেতেন না ফিক্সিংয়ে শাস্তি ভোগ করা মোহাম্মদ আশরাফুল! না ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্টের জন্য না; আশরাফুল বিসিএলে


সুযোগ পেতেন না ভিন্ন কারণে।

বুধবার কক্সবাজারে সে কারণটা জানালেন নির্বাচক হাবিবুল বাশার সুমন,‘বিসিএলের দল গঠন করা হয় জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) সেরা পারফর্মার দিয়ে। কিন্তু গত বছর নিষেধাজ্ঞার কারণে আশরাফুল জাতীয় ক্রিকেট লিগে খেলতে পারেননি।

তাই এবার বিসিএলের দল নির্বাচন ক্রাইটেরিয়ায় ও পরেনি।’ হাবিবুল বাশার জানালেন বিসিএলের জন্য ১০৭ জনের যে তালিকা নির্বাচকরা তৈরী করেছিলেন সেখানে আশরাফুলের নাম ছিলো না।

বিশেষ কারণে বিসিএল পিছিয়ে দেওয়া হয়েছে। সেপ্টেম্বরেই জাতীয় ক্রিকেট লিগ শুরু হওয়ার কথা রয়েছে। এ লিগে খেলতে কোনো বাঁধা নেই আশরাফুলের। এমনটাই ধারণা দিয়েছেন হাবিবুল বাশার।

তিনি সাফ জানালেন, বোর্ড অনুমতি দিলে আশরাফুল জাতীয় ক্রিকেট লিগে ফিরতে পারবে। বোর্ডের অনুমতি পাওয়ার পরই আশরাফুলের নাম স্কোয়াডে যোগ করতে পারবে নির্বাচক প্যানেল।
তথ্যসূত্র : এমটি নিউজ

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)