Warning: session_start(): open(/var/cpanel/php/sessions/ea-php70/sess_a3mcr9k6uc3tgpm3j5dej27386, O_RDWR) failed: No space left on device (28) in /home/janabd/public_html/inc/init.php on line 4
বাংলাদেশের দায়িত্ব নিয়ে যা বললেন নতুন কোচ ওয়ালশ - JanaBD.Com
JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশের দায়িত্ব নিয়ে যা বললেন নতুন কোচ ওয়ালশ

ক্রিকেট দুনিয়া 1st Sep 2016 at 12:52pm 729
বাংলাদেশের দায়িত্ব নিয়ে যা বললেন নতুন কোচ ওয়ালশ

নতুন একজন কোচ পেয়েছে বাংলাদেশ। হাথুরুসিংহের উপর থেকে চাপ কমাতে চায় বিসিবি। ক্রিকেটার হিসেবে তিনি সব সময়ের সেরাদের একজন। এক সময়ের বিশ্বসেরা বোলার তিনি।

কিন্তু কোচিংয়ে প্রায় নবীন। দায়িত্ব নিচ্ছেন উন্নতির পথে থাকা একটি দলের। সব মিলিয়ে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব নিয়ে দারুণ রোমাঞ্চিত কোর্টনি ওয়ালশ।

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের পাঠানো একটি বিবৃতি নিশ্চিত করেছে তার বাংলাদেশের কোচ হওয়ার বিষয়টি। বিসিবিও পরিস্কার করেছে এটি। ওয়ালস ওই বিবৃতিতে বলেন, বিসিবিতে স্পেশালিস্ট বোলিং কোচ হিসেবে যোগ দিয়ে আমি রোমাঞ্চিত।

বাংলাদেশের ছেলেদের সঙ্গে কাজ শুরুর জন্য মুখিয়ে আছি আমি। দূর থেকে কয়েক বছর ধরে বাংলাদেশ ক্রিকেটকে অনুসরণ করে বুঝেছি, দারুণ প্রতিভাবান সব ক্রিকেটার আছে ওখানে।

তিনি বলেন, এতদিন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডে নির্বাচক হিসেবে কাজটা আমি দারুণ উপভোগ করেছি। সুযোগটা দেওয়ার জন্য ওদেরকে ধন্যবাদ জানাই। অবশ্যই ওয়েস্ট ইন্ডিজই আমার ঘর তবে প্রতিভাবান একটি দলের সঙ্গে আন্তর্জাতিক পর্যায়ে কোচিংয়ে নতুন মাত্রায় যাওয়ার সুযোগ এটি। এই সুযোগ আমি হাতছাড়া করতে চাইনি।

বিবৃতিতে তিনি আরও বলেন, প্রধান কোচের সঙ্গে মিলে বাংলাদেশ দলকে আরও এগিয়ে নিয়ে চাই। তিনি আশা প্রকাশ করে বলেন, হাথুরুর সাথে ভালোই মিল হবে তার। এক সাথে বাংলাদেশ দল এগিয়ে নিতে পারবেন তিনি।

তথ্যসূত্রঃ এমটিনিউজ২৪


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)