JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

রাতের আধাঁরে যা হয় হাতিরঝিলে, শুনলে আঁতকে উঠবেন!

দেশের খবর 1st Sep 2016 at 1:29pm 946
রাতের আধাঁরে যা হয় হাতিরঝিলে, শুনলে আঁতকে উঠবেন!

রাজধানীর বুকে ৩০২ একর জমির উপর গড়ে তোলা হয় হাতিরঝিল প্রকল্প। ঢাকা শহরের নান্দনিক সৌন্দর্য বাড়ানোর জন্যই মূলত গড়ে তোলা হয় এ প্রকল্পটি।

প্রতিদিন হাজার মানুষ সারাদেশ থেকে হাতিরঝিলে ঘুরতে আসে। হাতিরঝিল প্রজেক্টের উদ্দেশ্য ছিল বৃষ্টির পানি ও পয়োনিষ্কাশনের মাধ্যমে রাজধানীর একটি বড় অংশের জলাবদ্ধতা দূর করা, শহরের নান্দনিক সৌন্দর্য বাড়ানো, রাজধানীর পূর্ব ও পশ্চিম অংশের মধ্যে যোগাযোগ ব্যবস্থাসহ যানজট নিরসন।

কিন্তু পরিতাপের বিষয় হল কিছু উচ্ছৃঙ্খল তরুণ তরুণী হাতিরঝিলের এলাকাকে অসামজিক কাজের আখড়া বানিয়ে ফেলেছে।দিনের বেলায় অনেক বেশি লোকজন হাতিরঝিল এলাকায় থাকার কারণে অসামাজিক কাজের হার কম হলেও সন্ধ্যার পর পরই শুরু হয় তরুণ-তরুণীদের অসামাজিক কার্যকলাপ।

বিশেষ করে পতিতাদের দৌরাত্ম্য চোখে পড়ার মতো। আরও কিছু ধনীর বখে যাওয়া ছেলে মেয়েরা। প্রায়ই দেখা যায় গভীর রাতে গাড়ি নিয়ে কিছু তরুণ তরুণী মাতাল হয়ে হাতিরঝিলের বিভিন্ন ব্রিজের উপর অনৈতিক কার্যকলাপে মেতে ওঠে।

গভীর রাতে হাতিরঝিলে লোকজন কম থাকে এবং নিরাপত্তা রক্ষীর সংখ্যাও কম থাকার কারণে এসব অনৈতিক কাজ বন্ধ করা সম্ভব হচ্ছে না। তাই কতৃপক্ষের এই বিষয়ের দিকে নজর রাখা উচিত।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)