JanaBD.ComLoginSign Up

পাকিস্তান টি-টোয়েন্টি দলে নেই আফ্রিদি

ক্রিকেট দুনিয়া 2nd Sep 2016 at 12:14am 459
পাকিস্তান টি-টোয়েন্টি দলে নেই আফ্রিদি

ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে শেষে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। কিন্তু একমাত্র এ টি-টোয়েন্টিতে পাকিস্তান দলে ডাক পাননি শহীদ আফ্রিদি।

বৃহস্পতিবার ঘোষিত ১৩ সদস্যের ওই দলে ডাকা হয়নি ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেওয়া এই তারকাকে।

প্রধান নির্বাচক ইনজামাম উল হকের অধীনে পাকিস্তান ক্রিকেট বোর্ডের নির্বাচক কমিটি আর টিম ম্যানেজমেন্ট এই স্কোয়াড ঘোষণা করে। ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে নেতৃত্ব দেবেন সরফরাজ আহমেদ। আফ্রিদি ছাড়া শৃঙ্খলা ভঙ্গের অপরাধে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডের বাইরে রয়েছেন আহমেদ শেহজাদ এবং উমর আকমল।

আফ্রিদির বাদ পড়া নিয়ে ইনজামাম বলেন, ‘আমি আগেও বলেছি মাত্র একটি ম্যাচ বলে আমরা এখানে আফ্রিদিকে বিবেচনা করছি না। তবে ঘরোয়া লিগে নিজেকে প্রমাণ করতে পারলে আবারও দলে ডাক পাবে সে। আহমেদ এবং উমর নিজেদের শৃঙ্খলা এবং পারফরম্যান্সে উন্নতি করলেও শুধু এক ম্যাচ বলে তাদেরও বিবেচনা করছে না নির্বাচক বোর্ড।’

ভারতের অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যর্থতার পর দেশে ফিরে অধিনায়কের দায়িত্ব ছেড়ে দেন আফ্রিদি। এরপর বোর্ডের কেন্দ্রীয় চুক্তি থেকেও বাদ পড়েন তিনি। অন্য ফরম্যাট থেকে বিদায় নিলে টি-টোয়েন্টি খেলা চালিয়ে যাওয়ার কথা আগেই জানিয়েছিল তিনি। কিন্তু দল নির্বাচনের সময় বুমবুম আফ্রিদিকে নেয়নি নির্বাচকরা।

পাকিস্তান টি-টোয়েন্টি স্কোয়াড :
সরফরাজ আহমেদ, খালিদ লতিফ, শারজিল খান, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মুহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ ইরফান, সোহেল তানভীর এবং আহমেদ বাট।

আগামী ০৭ সেপ্টেম্বর একমাত্র টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ইংল্যান্ড-পাকিস্তান।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)