JanaBD.ComLoginSign Up

কবে ফিরছেন রোনালদো?

ফুটবল দুনিয়া 3rd Sep 2016 at 1:42pm 333
কবে ফিরছেন রোনালদো?

জুলাইয়ে ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনালে দিমিত্রি পায়েতের ট্যাকলে হাঁটুতে চোট পেয়েছিলেন। তারপর থেকেই মাঠের বাইরে ক্রিস্টিয়ানো রোনালদো।

দলের সেরা তারকা রোনালদোকে ছাড়াই এরই মধ্যে লা লিগায় দুই ম্যাচ খেলে ফেলেছে রিয়াল মাদ্রিদ। প্রীতি ম্যাচে পরশু জিব্রাল্টারের বিপক্ষে পর্তুগালকেও খেলতে হয়েছে রোনালদোকে ছাড়াই। সিআর-সেভেন আগামী ৬ সেপ্টেম্বর বিশ্বকাপ বাছাইয়ে সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচেও খেলতে পারবেন না।

রিয়াল মাদ্রিদ রোনালদোকে ছাড়া দুটি লিগ ম্যাচেই অবশ্য জয় পেয়েছে। কিন্তু রোনালদোবিহীন রিয়াল মাদ্রিদের খেলা কিংবা জয় কি আর দলটির সমর্থকদের পূর্ণ আনন্দ দিতে পারে? তাই তো রিয়াল সমর্থকদের মনে প্রশ্ন- কবে ফিরছেন রোনালদো?

রিয়াল সমর্থকদের জন্য স্বস্তির খবর, শিগগিরই মাঠে ফিরছেন রোনালদো। শুক্রবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে রিয়ালে অনুশীলনের একটি ছবি পোস্ট দিয়ে রোনালদো লিখেছেন, ‘শিগগির’। যদিও ফেরার নির্দিষ্ট কোনো তারিখ উল্লেখ করেননি তিনবারের ফিফা বর্ষসেরা এই খেলোয়াড়।

আন্তর্জাতিক ফুটবলের বিরতির পর আগামী ১০ সেপ্টেম্বর লা লিগার ওসাসুনার বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে এই ম্যাচ দিয়েই মাঠে ফেরার প্রবল সম্ভাবনা আছে রোনালদোর। এর চার দিন পরেই চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে রোনালদোর প্রাক্তন ক্লাব স্পোর্টিংয়ের বিপক্ষে খেলবে জিদানের দল।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 7.5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)