JanaBD.ComLoginSign Up

ghhhggffd

শখ-নিলয়ের সংসারে অশান্তি!

বিবিধ বিনোদন 4th Sep 2016 at 4:04am 538
শখ-নিলয়ের সংসারে অশান্তি!

অভিনয় দিয়ে নিলয় ও শখ দম্পতি যতটা না আলোচিত হয়েছেন, তার চেয়ে বেশি আলোচিত ও সমালোচিত হয়েছেন তাদের প্রেম-বিয়ে নিয়ে। প্রেম-পরিণয় নিয়ে অনেক নাটকীয়তার পর এ বছরের জানুয়ারিতে তারা বিয়ে করেন।

কিন্তু বছর না যেতেই তাদের সংসারে অশান্তি চলছে বলে মিডিয়ায় এখন জোর গুঞ্জন চলছে। শখ ও নিলয়ের ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, বিয়ের আগে নিলয়ের পরিবারের কাছ থেকে শখ যেমনটা সমর্থন আশা করেছিলেন এখন নাকি তেমনটা পাচ্ছেন না।

এ নিয়ে শখ বেশ মানসিক অশান্তিতে


আছেন। শখ নাকি নিলয়ের পরিবারের সাথে খাপখাইয়ে নিতে পারছেন না। শাশুড়ির সাথে বনিবনা হচ্ছে না। এ নিয়ে প্রায়ই ঝগড়াঝাটি হয়। ফলে শখ ও নিলয়ের সংসারে বেশ টানাপড়েনের সৃষ্টি হয়েছে।

যদিও নিলয় এসব গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। বলেছেন, সংসারে এমন একটু-আধটু সমস্যা হতেই পারে। সব সংসারেই হয়। তার কথায় যুক্তি আছে। তবে তার ঘনিষ্ঠজনরা মনে করছেন, সংসার টিকিয়ে রাখতে এখন তারা চ্যালেঞ্জের মুখোমুখি। সম্প্রতি শখের একটি মন্তব্যও তাই সাক্ষ্য দিচ্ছে।

সম্প্রতি ঈদ উপলক্ষে নির্মিত একটি নাটকের শুটিং হয় উত্তরার আপন ঘর শুটিং হাউজে। সেখানে শুটিং সেটে উপস্থিত একজন নাম প্রকাশ না করার শর্তে জানান, শুটিংস্পটে উপস্থিত ছিলেন মীর সাব্বিরসহ ইউনিটের আরো অনেকে। তাদের সামনে শখের শাশুড়ির কথা উঠতেই শখ কান্নায় ভেঙে পড়েন এবং তার প্রতি শাশুড়ির বাজে ব্যবহারের কথা অকপটে স্বীকার করেন। এমনকি কাঁদতে কাঁদতে শখ নাকি বলেন, নিলয়ের সঙ্গে আমার বোধহয় আর বেশিদিন ঘর করা হবে না!-ইনকিলাব

৪ সেপ্টেম্বর,২০১৬/এমটিনিউজ২৪/সবুজ/এসএ

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)