JanaBD.ComLoginSign Up

স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম অবমুক্ত

মোবাইল ফোন রিভিউ 4th Sep 2016 at 3:51pm 705
স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইম অবমুক্ত

এক সপ্তাহ আগে স্যামসাং গ্যালাক্সি জে৭ প্রাইমের ছবি ফাঁস হয়েছিল। তবে এখন আর কোন গুজব নয়, সত্যি সত্যিই স্যামসাং তাদের নতুন ডিভাইস গ্যালাক্সি জে৭ প্রাইম আনুষ্ঠানিক ভাবে অবমুক্ত করেছে। এই স্মার্টফোনটির নাম দক্ষিণ কোরিয়ার এ কোম্পানিটির ভিয়েতনামের ওয়েবসাইটে প্রকাশিত একটি তালিকায় দেখা গেছে। সেখানে গেলে আমরা আসন্ন ফোনটির ডিজাইন এবং প্রধান প্রধান বৈশিষ্ট্যের কথা জানতে পারবো।

সে তালিকা থেকে যে সব তথ্য জানা যাচ্ছে তা হলো জে৭ প্রাইমে শক্তি যোগাবে একটি অক্টা-কোর ১.৬ গিগাহার্টজ প্রসেসর, এতে থাকবে একটি ৫.৫ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে। এটি আসবে ৩ জিবি র‌্যাম ও ৩২ জিবি সম্প্রসারণশীল আভ্যন্তরীন মেমোরী সঙ্গে নিয়ে। ফোনটিতে সংযুক্ত থাকবে একটি ৩,৩০০ মিলি অ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারি।

ক্যামেরার কথা বলতে গেলে এই হ্যান্ডসেটের প্রধান ক্যামেরা ১৩ মেগাপিক্সেল এবং সামনের ক্যামেরা ৮ মেগাপিক্সেল সেন্সরযুক্ত। ফোনটির আকার হলো ১৫১.* ৭৪.৯ * ৮.১ মিমি। এতে আছে ওয়াইফাই বি/জি/এন, ব্লুটুথ ৪.১, জিএসপি এবং গ্লোনাসসহ অন্যান্য সংযোগসুবিধা।

আর দামের কথা বলতে গেলে বলতে হয় গ্যালাক্সি জে৭ প্রাইমের মূল্য নির্ধারণ করা হয়েছে প্রায় ২৮০ ডলার ( প্রায় ২২ হাজার টাকা)।

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)