JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলার জন্য ক্ষমা চাইলেন ইমরান হাশমি!

বিবিধ বিনোদন 4th Sep 2016 at 7:24pm 692
ঐশ্বরিয়াকে ‘প্লাস্টিক’ বলার জন্য ক্ষমা চাইলেন ইমরান হাশমি!

বলিউডের ‘ব্যাড বয়’ কিংবা ‘কিসিং বয়’ নামেই পরিচিত তিনি। নিজেকে নিয়ে খুব বেশি বিতর্ক তৈরি না করলেও হঠাৎ হঠাৎ কোনো চুমুর দৃশ্য কিংবা বেফাঁস মন্তব্য করে আলোচনায় থাকেন তিনি। তবে এই ঘটনা সাম্প্রতিক নয়। দুই বছর আগের।

ভারতীয় সংবামাধ্যমে প্রকাশ, দুই বছর আগে জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ'-এ ঐশ্বর্য রাইকে তিনি 'প্লাস্টিক' বলে সম্মোধন করেন! তখন থেকেই তাদের দুজনের মধ্যে নিরব ঝগড়া চলে আসছে। ইমরান হাশমির এমন মন্তব্য নিয়ে জল ঘোলা করায় অ্যাশ বিরক্ত হন। তারপর থেকে কেউই এই প্রসঙ্গে আর কোনো মন্তব্য করেননি। যে কারণে বিষয়টি চাপা পড়ে যায়।

সম্প্রতি 'রাজ রিবুট'-এর প্রোমোশনে এসে ইমরান হাশমি সেই প্রসঙ্গ তুলে বলেন, “আমি সত্যিই জানি না, যে ছবিটির প্রসঙ্গে ঐশ্বর্যের সম্পর্কে ওই মন্তব্য করেছিলাম কিনা। সেই ছবিতে কে তাকে কাস্ট করেছিল? কিন্তু সেই ঘটনা এখন ইতিহাস হয়ে গিয়েছে। তারপর থেকে ঐশ্বর্যের সঙ্গে এই বিষয়ে কথা বলার জন্য এবং ক্ষমা চাওয়ার জন্য একবারও সুযোগ হয়নি। আমি ঐশ্বর্যর ভক্ত। আমার তো মনে হয় ঐশ্বর্যও ওই বিষয়টা ভুলে গিয়েছে। আমি সত্যিই তার কাছ থেকে ওই মন্তব্যের জন্য ক্ষমা চাইতে চাই। যদি ও ব্যাপারটা ভুলেও গিয়ে থাকে, তাহলে যেন খবরের কাগজে এটা পড়ে বিষয়টা মনে করে।”

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা

Googleplus Pint
Like - Dislike Votes 8 - Rating 6.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)