JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

মিয়া খলিফা সম্পর্কে কিছু তথ্য

বিবিধ বিনোদন 5th Sep 2016 at 2:46pm 549
মিয়া খলিফা সম্পর্কে কিছু তথ্য

গ্রেপভাইনের এক প্রতিবেদনে বলা হয়, হাউজ অব বিগ বস-এর ৯ম মৌসুমে দেখা যাবে বিশ্বের জনপ্রিয় পর্ন তারকা মিয়া খলিফাকে। বিগ বস-এ আমন্ত্রণ জানানো হয়েছ এই লেবানিজ-আমেরিকান পর্ন স্টারকে। গুজব রয়েছে যে, আসতে রাজি আছেন তিনি। এই সময় এই বিগ বসে এসেই মুম্বাইয়ে নিজের আসন পাকা করেন আরেক পর্ন তারকা সানি লিওনি। অবশ্য তাকে সাবেক পর্ন তারকা বলা হয়। ধারণা করা হচ্ছে, ভারতের বিশাল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পর্ন তারকাদের আনাগোনার বেশ সুযোগ সৃষ্টি করছে বিগ বস।

• এখানে জেনে নিন এই মুহূর্তের তুমুল জনপ্রিয় মিয়া খলিফা সম্পর্কে কয়েকটি তথ্য.....

১. মিয়া ক্যালিস্টা নামেও পরিচিত তিনি। অবশ্য পর্ন সিনেমায় নামটি বড়ই বেমানান। লেবানন বংশোদ্ভুত ২২ বছর বয়সী এই তরুণী মাত্র ৭ বছর বয়সে আমেরিকা পাড়ি জমান।

২. ইতিহাসে গ্র্যাজুয়েশন করে একটি ফাস্ট ফুড রেস্টুরেন্টে কাজ করছিলেন মিয়া। পরে পর্ন ইন্ডাস্ট্রিতে একটি চাকরির আবেদন করেন। মুসলমান পরিবারে জন্মগ্রহণ করেন। পরে খ্রিষ্টান ধর্ম গ্রহণ করেন। এই পথে ক্যারিয়ার শুরুর পর থেকে পরিবারের সঙ্গে কোনো যোগাযোগ নেই তার।

৩. মিয়া জানান, ২০১৫ সালের প্রথম দিকে একটি বিতর্কিত ভিডিও প্রকাশ করেই সবার চেনা হয়ে যান তিনি। ওই ভিডিও'র মাধ্যমেই পর্নহাবে সার্চ করা পর্ন তারকার শীর্ষে চলে আসেন তিনি। লেবানন এবং অন্যান্য মুসলিম অধ্যুষিত দেশে তাকে নিয়ে ব্যাপক সমালনোচনা হয়। মধ্যপ্রাচ্য থেকে জীবননাশের হুমকিও দেওয়া হয় তাকে।

৪. ওই ভিডিও'র কল্যাণে অনলাইনে তাকে সার্চের হার ৫ গুন বেড়ে যায়। এই সার্চের এক-পঞ্চমাংশ সম্পন্ন হয় লেবানন, সিরিয়া ও জর্ডান থেকে। লেবানিজ জাতীয় সঙ্গীতের প্রথম লাইন নিয়ে একটি ট্যাটু আঁকানোর কারণেও সমালিত হন মিয়া।

৫. ভিডিওটি ভাইরাল হওয়ার পর তার সমর্থনে 'মিয়া খলিফা' শিরোনামে একটি গান বের করে ইলেক্ট্রো-প ডুয়ো টাইমফ্লাইস। এখন তিনি স্বামী ও দুটো কুকুর নিয়ে মিয়ামিতে বাস করেন।

৬. 'ব্যাটম্যান' পর্ন সংস্করণেও নায়িকার চরিত্রে দেখা গেছে মিয়াকে।

তথ্যসূত্রঃ ম্যানসওয়ার্ল্ড ইন্ডিয়া

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)