JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আমি ভার্জিন নই: তাপসী

বিবিধ বিনোদন 6th Sep 2016 at 12:11am 765
আমি ভার্জিন নই: তাপসী

বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং অভিনেত্রী তাপসী পান্নু অভিনীত 'পিংক' সিনেমার ট্রেলর ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। সিনেমায় এক ধর্ষিতা নারীর চরিত্রে অভিনয় করেছেন তাপসী। আর অমিতাভকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে। ট্রেলারের শুরুতেই দেখা যায়, আদালতে অমিতাভ বচ্চন তাপসীকে প্রশ্ন করছেন, আপনি কি ভার্জিন। উত্তরে তাপসী বলেন, না।সিনেমায় তাপসীর চরিত্রটার নাম অরোরা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পিংক সিনেমার অমিতাভের মতো তাপসীকে প্রশ্ন করা হয়, মিস অরোরা, আপনি কি ভার্জিন? উত্তরে জোরে হেসে তিনি বলেন, আমি জানতাম, এই প্রশ্নটাই করবেন। যবে থেকে ‘পিংক’র ট্রেলর রিলিজ হয়েছে, সে দিন থেকে সবাই এই একই প্রশ্ন করছে। বন্ধু হোক বা কোনও অপরিচিত, সকলেই জানতে চান মিস অরোরা ভার্জিন কি না।

তিনি বলেন, আমার উত্তরটা তো ট্রেলরেই আছে। না। তাতে কিছু লোক চমকাচ্ছেন, কিছু লোক ভ্রু কুঁচকাচ্ছেন। আর কিছু লোক ভাবছেন, মেয়েটা কী পাকা! কী আর করা যাবে, আমি তো এরকমই। আসলে, আমি সত্যিই ভাবিনি যে ট্রেলরের একটা ডায়লগ এত হিট হবে। এ তো দেখছি, ছবি রিলিজের আগেই ডায়লগ হিট।

তিনি আরো বলেন, বলিউডে আজকাল এত বডি শো হচ্ছে যে আমার আর কোনো জায়গা নেই সেখানে। তবে চরিত্রের প্রয়োজনে শরীর দেখাতে আমার আপত্তি নেই। উল্লেখ্য, আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাবে 'পিংক'। সিনেমাটি পরিচালনা করেছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।

০৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৭:৫২:১৪

Googleplus Pint
Like - Dislike Votes 43 - Rating 8.8 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)