JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বেগুনের গুণ এবার কনডমে!

সাধারন অন্যরকম খবর 7th Sep 2016 at 3:32pm 1,366
বেগুনের গুণ এবার কনডমে!

লোকে বলে যাহার কোন গুণ নাই, তাহারে কয় বেগুন। তবে গুণমুক্ত হওয়ার কারণেই এটার চাহিদা এখন দ্বিগুণ। বিশেষ করে টুইট মহলে। মঙ্গলবার সাত সকালে কনডম প্রস্তুতকারক সংস্থা ডুরেক্সের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করা হয়, খুব শিগগিরিই বেগুন ফ্লেভারের কনডম আনতে চলেছে তারা। কনডমের প্যাকেটের একটি ছবিও পোস্ট করা হয় টুইটে।

কনডম প্রস্তুতকারক সংস্থার এই বিজ্ঞাপনী টুইট দেখার পর গতকাল থেকেই ব্যাপক প্রতিক্রিয়া দেখা যায় সোশ্যাল মিডিয়ায়। কেউ চমকেছেন, কেউ ধমকেছেন, কেউ বা অপার বিস্ময়ে প্রশ্ন করেছেন, এত কিছু থাকতে কেন বেগুন? প্রশ্নটা অবশ্য নিছক রসিকতা থেকে গুরুগম্ভীর সমাজবিজ্ঞান, চিকিৎসাবিজ্ঞান পর্যন্ত বহু বিষয়েই ছড়িয়েছে। বেগুনের খাদ্যগুণ যৌন উত্তেজনা বাড়ায় কি না সে প্রশ্ন যেমন আলোচিত হয়েছে, তেমনই হয়েছে যৌনাঙ্গের প্রতীক হিসাবে বেগুনের তাৎপর্য!

একটি ওয়েবসাইটের দাবি, এই মুহূর্তে আমেরিকায় বেগুনই নাকি সবচেয়ে সাড়া জাগানো ‘ফ্যালিক ভেজিটেবল’, অর্থাৎ, পুরুষাঙ্গের প্রতীক হিসাবে শসা বা কলাকেও ছাপিয়ে উঠেছে বেগুন। সম্ভবত সেটা মাথায় রেখেই পৃথিবীর অন্যতম জনপ্রিয় এই সব্জির গন্ধ লেগেছে কনডমেও!

দু’দিন ধরে বিষয়টি নিয়ে অগাধ চর্চার পরে ওই বিজ্ঞাপনের নিহিত উদ্দেশ্য ফাঁস করেছে সংস্থাটি। জানানো হয়েছে, এটা আসলে একটি কনডম ইমোজি! নিরাপদ যৌন সম্পর্ক নিয়ে একটি প্রচারের অংশ! সংস্থার এক বিপণন কর্মকর্তা ক্যারেন চিজহোমের কথায়, ‘অল্প বয়সিদের নিরাপদ যৌন সম্পর্ক নিয়ে খোলামেলা, বিড়ম্বনামুক্ত আলোচনায় উৎসাহ দিতেই ওই ইমোজি তৈরি করা হয়েছে।’

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 5.6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)