JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

তাকেও শরীরের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল!

বিবিধ বিনোদন 7th Sep 2016 at 6:08pm 861
তাকেও শরীরের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল!

রুপালী জগতের একটি অন্ধকারময় দিক হলো কাস্টিং কাউচ। এই কাস্টিং কাউচের শিকার হয়েছেন অনেক জনপ্রিয় অভিনেত্রী। এই নোংরামির শিকার হয়েই অনেক অভিনেত্রীর ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, প্রতারিত হয়ে দূর্বিষহ জীবন এমনকী আত্মহত্যা করেছেন অনেক নারী। এবার কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন কন্নড় ইন্ডাস্ট্রির অভিনেত্রী প্রিয়াঙ্কা এম জৈন।

‘গোলি সোডা’ তারকা প্রিয়াঙ্কা বলেছেন তার কাছে বিগ বাজেটের ছবির প্রধান চরিত্রে কাজ করার প্রস্তাব এসেছিল। কিন্তু বিনিময়ে শরীর চেয়েছিলেন সেই ছবির পরিচালক এবং প্রযোজক!

নায়িকার বক্তব্য ‘‘কন্ন়ড় ইন্ডাস্ট্রিতে আমি লিড রোলের অফার পেয়েছিলাম। কিন্তু তার জন্য ডিরেক্টর এবং প্রোডিউসারের সঙ্গে কম্প্রোমাইজ করতে হত। আসলে অনেকে ভেবেছিল মুম্বাই থেকে এসেছে মেয়েটা। তাই সে সহজ শিকার। কোনও রোল পাওয়ার জন্য যা খুশি তাই করতে পারে। কিন্তু আমার কিছু প্রিন্সিপাল আছে। যেটা আমি বাবা-মার কাছ থেকে শিখেছি। ফলে পর পর অফার ছেড়ে দিয়েছিলাম ভাল টিম পাওয়ার জন্য। আমি একা নই, অনেক মেয়েকেই কাজের জায়গায় এই সমস্যার মুখোমুখি হতে হয়।”

প্রিয়াঙ্কা জানিয়েছেন, নবাগতদেরকেই এই সমস্যায় বেশি পড়তে হয়। তবে নিজের অবস্থান তৈরি হয়ে গেলে কেউ কাস্টিং কাউচের অফার দেওয়ার সাহস করে না। মাত্র ১৮ বছরেই অনেক কঠিন সময় পেরিয়েছেন। তবে কোনও ভাবেই আপোষে রাজি নন।

তথ্যসূত্রঃ এবেলা

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)