JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ফ্রিতে ব্রাউজ করুন আমাদের সাইট :) Search করুন , "জানাবিডি ডট কম" পেয়ে যাবেন ।

কামসূত্রের সেই নায়িকা এখন দেখতে কেমন?

বিবিধ বিনোদন 8th Sep 2016 at 10:13am 718
কামসূত্রের সেই নায়িকা এখন দেখতে কেমন?

ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সারা ফেলে দেয়া এক ছবি- ‘কামসূত্র: এ টেল অব লাভ’। পরিচালক মিরা নায়ারের এই অনবদ্য সৃষ্টিকর্ম নিয়ে আলোচনা হয় আজও। যতদিন ভারতীয় সিনেমার ইতিহাস নিয়ে আলোচনা হবে ততদিন পর্যন্ত চর্চায় থাকবে মীরা নায়ারের এই সিনেমাও। ভারতীয় প্রাচীন শিল্পশৈলী নির্ভর একটি ঐতিহাসিক কল্পচিত্র ছিল এই সিনেমা। লোকমুখে রোম্যান্টিক ফিল্মের অ্যাখ্যাও পেয়েছে ‘কামসূত্র: এ টেল অব লাভ’।

১৯৯৭ সালের ২৮ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছিল এই সিনেমা। গোটা বিশ্ব সেদিন ভারতের সৃষ্টি, নিদর্শন আর প্রেমবোধ দেখেছিল এই সিনেমায়। আলোচনার সঙ্গে ছিল সমালোচনাও। ভারতেই নিষিদ্ধ হয়েছিল কামসূত্র। তবে এই সিনেমার কাস্ট নিয়ে সবার মুখে ছিল একই কথা, বাহ! দারুণ! সাহসী। মুখ্য চরিত্রে ছিলেন ইন্দিরা ভার্মা। এই সিনেমায় অভিনয় করেছেন ভারতের কিংবদন্তি অভিনেত্রী রেখাও। তারার চরিত্রে ইন্দিরা, আর ইন্দিরার শিক্ষিকার ভূমিকায় ছিলেন রেখা।

২৪ বছর বয়সে ব্রিটিশ অভিনেত্রী ইন্দিরার স্ক্রিন প্লে দেখে আপ্লুত হয়েছিল সিনেপ্রেমীরা। ২০০৪ সালে প্রাইড অ্যান্ড প্রেজুডিস সিনেমায়ও দর্শকের করতালি কুড়িয়েছিলেন এই অভিনেত্রী। ‘গেম থ্রোন্সের’ মত জনপ্রিয় টিভি সিরিজেও তিনি সবার নজর কেড়েছেন। অভিনয়ে যেমন সেরার শিরোপা পেয়েছেন তেমন রূপেও তিনি লাস্যময়ী। এখন তাঁর বয়স ৪৩ বছর। প্রায় ২০ বছর পর, ১৯৯৬-এর কামসূত্রের সেই নায়িকা এখন কেমন দেখতে? দেখুন.....


তথ্যসূত্রঃ এবেলা

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)