JanaBD.ComLoginSign Up

ফলাফলের অপেক্ষায় পেসার তাসকিন

ক্রিকেট দুনিয়া 8th Sep 2016 at 4:54pm 562
ফলাফলের অপেক্ষায় পেসার তাসকিন

দীর্ঘদিন নিষিদ্ধ শব্দটি বহন করে চলতে হচ্ছে তাকে। তবে এবার তার নামের পাশ থেকে মুছন হতে যাচ্ছে 'নিষিদ্ধ'-র মত কোন কদর্য শব্দ।

বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে গত ৬ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনের উদ্দেশ্যে ঢাকায় ছেড়েছেন তিনি। অবশেষে আজ চূড়ান্ত বোলিং অ্যাকশনের পরীক্ষা দিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস তারকা তাসকিন আহমেদ। - বিডি ২৪ লাইভ

অপরদিকে বাংলাদেশ সময় বেলা দুইটায় পরীক্ষা নেন বাঁ-হাতি স্পিনার আরাফাত সানির। বৃহস্পতিবার বাংলাদেশ সময় সকাল আটটায় ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ল্যাবে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিয়েছেন তাসকিন।

পরীক্ষা শেষে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অফিসিয়াল পেজে তাসকিন নিজেই পরীক্ষাকালীন ছবি পোস্ট করে সকলের দোয়া চেয়েছেন। তিনি লিখেছেন, ‘পরীক্ষা শেষ, এখন ফলাফলের জন্য অপেক্ষা করছি, আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য চলতি বছলে ভারতে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝামাঝি সময় অবৈধ বোলিং অ্যাকশনের অভিযোগে নিষিদ্ধ হন পেসার তাসকিন আহমেদ ও আরাফাত সানি।

এরপরে ভারতের চেন্নাইয়ে বোলিং অ্যাকশন পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষা দিলেও তারা সফল হতে পারেননি। ফলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে তাদের সাময়িক নিষিদ্ধ করে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল।

Googleplus Pint
Like - Dislike Votes 7 - Rating 4.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)