JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

প্রথম প্রেমের কথা প্রকাশ করলেন বাঁধন!

বিবিধ বিনোদন 8th Sep 2016 at 6:11pm 499
প্রথম প্রেমের কথা প্রকাশ করলেন বাঁধন!

ভালোবাসার মানুষ সবার জীবনেই থাকে। আর যদি সেটা হয় প্রথম ভালোবাসা তাহলে তো ভুলে যাওয়া কঠিন। এবার নিজের প্রথম ভালোবাসার কথা প্রকাশ করলেন লাক্স-চ্যানেল আই সুপারস্টার ও অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

তিনি বলেন, আমি একটা ছেলেকে খু্ব ভালোবাসতাম কিন্তু সেই ছেলেটি আমাকে প্রত্যাখ্যান করে।

পাঠক, এটা কোনো নাটকের গল্প নয়। অভিনেত্রী বাঁধনের বাস্তব জীবনের ঘটনা। আসুন জেনে নেওয়া যাক মূল কাহিনী।

প্রথমবার প্রত্যাখ্যান করলেও থেমে থাকেন নি এই অভিনেত্রী। শাহরুখ খানকে নিজের থেকে বেশি ভালোবাসেন বাঁধন। বলিউড বাদশা শাহরুখ খানকে নিয়মিত চিঠি লিখে পাঠাতেন এই অভিনেত্রী।

নিয়মিত শাহরুখকে চিঠি লিখতে ভুল করেন না বাঁধন। কিন্তু তার এই লেখা ব্যর্থ থেকে যায়। কারণ তার উত্তর কোন দিনই দেননি বলিউড বাদশা। বাঁধন তার কাজের ফাঁকে প্রতি মুহুর্তে শাহরুখকে চিঠি লিখেন। শাহরুখের প্রতি ভালোবাসা এতটুকু কমেনি তার।

সম্প্রতি দেশের বে-সরকারী একটি টিভি চ্যানেলে এক অনুষ্ঠানে ভক্ত-দর্শকের উদ্দেশ্যে নিজের জানা অজানা কথা জানিয়েছেন। আর সেখানেই তিনি এ কথাগুলো বলেছেন।

শুধু তাই নয়, মিডিয়ায় আসার পর, শাকিব খান ও ইমনের সঙ্গে মূলধারার চলচ্চিত্রে কাজ করার প্রস্তাব পাওয়ার কথাও বলেন ওই অনুষ্ঠানে। তবে নানা কারণে আর সেসব ছবিতে অভিনয় করা হয়নি তার।

বাঁধন বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকমকে বলেন, সবার জীবনেই কম বেশি ঘটনা ঘটে থাকে। তেমন আমার জীবনেও ঘটেছে। এবার ঈদের বেশ কিছু নাটকে কাজ করেছি। সামনে ঈদ তাই একটু ব্যস্ত সময় কাটছে। আশা করি ঈদে নতুন কিছু দেখতে পাবেন দর্শক।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)