JanaBD.ComLoginSign Up

তাপসী ভক্তের পাগলামী

বিবিধ বিনোদন 9th Sep 2016 at 3:34pm 395
তাপসী ভক্তের পাগলামী

প্রিয় তারকাদের নিয়ে ভক্তদের পাগলামীর শেষ নেই। তারকা-ভক্তের গল্পে শাহরুখ খানকে নিয়ে পরিচালক মানীশ শর্মা নির্মাণ করেছেন ফ্যান শিরোনামের সিনেমা।

সম্প্রতি এমনই এক ভক্তের পাল্লায় পড়েছিলেন ভারতীয় অভিনেত্রী তাপসী পান্নু।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি প্রকাশ নামের এক ভক্ত তাপসীর সঙ্গে দেখা করার জন্য এ অভিনেত্রীর নিরাপত্তাকর্মীদের ফাঁকি দিয়ে রেস্টুরেন্টে ঢুকে পড়ে। এই ভক্ত আগে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাপসীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। প্রকাশ নাকি এ অভিনেত্রীর সব শিডিউল জানেন এবং তার প্রত্যেকটি অনুষ্ঠানে উপস্থিত থাকেন।

তাপসীর একটি ঘনিষ্ঠ সূত্র সংবাদমাধ্যমটিকে বলেন, ‘খুব কম সংখ্যাক মানুষ তাপসীর শিডিউল সম্পর্কে জানেন। প্রকাশ কীভাবে জানতে পারে এটি খুব বিস্ময়কর ব্যাপার। তাপসী তার যাবতীয় তথ্যের ব্যাপারে স্টাফদের আরো সতর্ক হতে বলেছেন।’

এ প্রসঙ্গে তাপসী সংবাদমাধ্যমটিকে বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমরা অন্যের ভালোবাসা পেতে চাই। কিন্তু আমরা কিসে আনন্দিত হবো আর কিসে চিন্তিত হবো তার মধ্যে সূক্ষ্ম একটি পার্থক্য রয়েছে। যখন এই ব্যক্তিটি সংরক্ষিত এলাকায় নিরাপত্তা ভেদ করে ঢুকে পড়ে তখন আমি আশ্চর্য হয়ে পড়েছিলাম। আপনি যখন কারো সঙ্গে দেখা করবেন এটি খুব ভালো ব্যাপার কিন্তু তা যতক্ষণ আপনি সীমা লংঘন না করছেন। যখন সে নিরাপত্তা ভেদ করে তখন আমি খুব চিন্তিত হয়ে পড়ি। এ বিষয়ে আমি কোনো অভিযোগ করিনি কারণ আমার কাছে মনে হয়েছে- সে কোনো ক্ষতি করতে চায়নি। কিন্তু সে যদি আবারো এমন করে তাহলে নিরাপত্তা লংঘনের দায়ে অভিযোগ করব।’

তাপসী পান্নুর পরবর্তী বলিউড সিনেমা পিংক। এতে আরো অভিনয় করছেন অমিতাভ বচ্চন। অনিরুদ্ধ রাই পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৬ সেপ্টেম্বর।

তথ্যসূত্রঃ ২৪ ঘন্টা

Googleplus Pint
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)