JanaBD.ComLoginSign Up

ঘরের মাঠে বার্সার হার

ফুটবল দুনিয়া 11th Sep 2016 at 9:10am 425
ঘরের মাঠে বার্সার হার

বদলি হিসেবে মাঠে নেমেও দলকে জয় এনে দিতে পারলো না মেসি। ঘরের মাঠে নবাগত আলাভেসের কাছে ২-১ গোলে হেরে গেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা।

ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে মেসি-সুয়ারেজদের ছাড়াই মাঠে নামে বার্সা। ম্যাচের শুরু থেকেই এই দুই জনের অনুপস্থিতি ভালো ভাবেই টের পায় স্বাগতিকরা। ম্যাচের ৩৪ মিনিটে প্রথম সুযোগ পায় স্বাগতিক শিবির। তবে নেইমারের ফ্রি কিক থেকে পাওয়া বলে গোল করতে ব্যর্থ হয় ভিদাল।

তবে ভুল করেনি আলাভেস। ম্যাচের ৩৯তম মিনিটে কিকোর অসাধারণ এক ক্রসে বার্সেলোনার গোলরক্ষক ইয়াসপার সিলেসেনকে পরাস্ত করে দলকে লিড এনে দেন ব্রাজিলিয়ান স্ট্রাইকার ডেভারসন। এর দুই মিনিট পরে সমতা আনার সুযোগ আসে নেইমারের সামনে। এবার অল্পের জন্য লক্ষ্যে থাকেনি তার হেড। ফলে ১-০ তে পিছিয়ে থেকেই বিরতিতে যায় নেইমাররা।

বিরতি থেকে ফেরার প্রথম মিনিটেই সমতা ফেরায় বার্সেলোনা। নেইমারের কর্নার থেকে ম্যাথিউয়ের দারুণ হেড আলাভেসের জাল খুঁজে নেয়। ম্যাচের ৬০ মিনিটে মাঠে নামেন মেসি। তাতে আক্রমণের ধার বাড়ে বার্সেলোনার। কিন্তু প্রতি আক্রমণে ৬৫ মিনিটে গোমেস গোল করে আলাভেসকে আবার লিড এনে দেন।

ম্যাচের ৬৭ মিনিটে বার্সেলোনার হয়ে নিজের শততম ম্যাচে খেলতে নামেন সুয়ারেস। এরপর অতিথি শিবিরের রক্ষণে একের পর এক আক্রমণ চালাতে থাকে মেসি-নেইমার-সুয়ারেসরা। কিন্তু লা লিগায় উঠে আসা দলটির রক্ষণ আর ভাঙা সম্ভব হয়নি তাদের। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)